বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কুয়াকাটায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে মুক্তিযোদ্ধার জমি দখল

কুয়াকাটায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে মুক্তিযোদ্ধার জমি দখল

কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধি :
জেলার কলাপাড়া উপজেলার  মহিপুর থানাধীন কুয়াকাটার লতাচালী ইউনিয়নে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা  করে এক মুক্তিযোদ্ধা পরিবারের  জমি দখল করেছেন স্হানীয় এক বিএনপি নেতা ।
 আদালতের নথি ও স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সিনিয়র সচিব বরাবরে লিখিত অভিযোগ থেকে জানা যায় উপজেলার মহিপুর থানার লতাচালী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আঃ সত্তার ফরাজী গং বিরোধীয় জমি আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা  করে দখল করছে স্হানীয় মোঃ খালেক খলিফা ও লতাচাপলী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান  মতি ও তার সন্ত্রাসী বাহিনীর লোকজন।
জানা যায়, গত ২২ মার্চ  পটুয়াখালী বিজ্ঞ যুগ্ন জেলা জজ আদালত ১ থেকে ২৯৮/ ২০১৮ বিচারাধীন মামলার ধার্য তারিখ  আগামী ২৯ এপ্রিল ২০২০  পর্যন্ত বিরোধীয় জমিতে কোন প্রকার স্হাপনা নির্মাণ আকার পরিবর্তন, সৃজন সহ সকল ব্যাপারে পুরাতন নিষেধাজ্ঞা আদেশের সময় বৃদ্ধি করে বাদী ও বিবাদীদের প্রতি আদেশ জারি করা হয়।
 মামলার বিবাদী মো: খালেক খলিফা,  পিতা: মৃতু জবান আলী খলিফা, সাং: আলি পুর,  মো: ইব্রাহীম, পিতা: রশিদ, সাং:কুয়াকাটা; মো:  চানমিয়া, পিতা: জাহাগির ব্যাপারি, সাং: আলীপুর; মোঃ জাকির মুন্সী, পিতা: মতি মুন্সী,সাং আলীপুর, মো:  সোনামিয়া,  পিতা: কাদের শরীফ,  সাং আলীপুর। মো: ওহাব মুসুল্লী, মো: পিতা হোসেন মুসুল্লী, সাং: আলীপুর, মো: হাবিব,  পিতা:  মোক্তার আলী, সাং আলীপুর; মো: বয়োজিদ, পিতা: মো: খলিল, সাং: আলীপুর; মোঃ জাফর পিতা- মোঃ করিম, সাং: আলীপুর ; মোঃ মতিউর রহমান,  পিতা- মোঃ মৃত: আমির হোসেন গং ও বাদী বীর মুক্তিযোদ্ধা মোঃ সত্তার ফরাজী গং প্রতি আদালত স্হিরাবস্হা নিষেধাজ্ঞা জারি করেন।
গত ২২ মার্চ ২০২০ ইং পটুয়াখালী বিজ্ঞ যুগ্ম জেলা আদালত -১ থেকে এই নিষেধাজ্ঞা জারি করার পর, সারা বিশ্ব যখন মরনঘাতী করোনা ভাইরাস সংক্রাম রোধে, বিশ্ব ন্যায় বাংলাদেশ সরকার “লক ডাউন” ঘোষনা করছে,  তখনই মোঃ খালেক খলিফা ও মতি গং সেই সুযোগে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখল করেছে। ।
মহিপুর থানা শ্রমিকলীগের সভাপতি মোঃ কালাম ফরাজী বলেন, এবিষয়ে মহিপুর থানার অফিসার ইনচার্জ বরারব লিখিত অভিযোগ দেওয়া সত্বেও  পুলিশ কোন ব্যবস্থা না নিয়ে বিবাদীদের শেল্টার দিচ্ছে  তিনি এ  ফলে অভিযুক্তরা আরো উৎসাহিত হয়ে ওঠে বলে জানান তিনি। এব্যাপারে মহিপুর থানায় অফিসার ইনচার্জ মনিরুজ্জামান’র সাথে যোগাযোগের চেষ্টা  করা হলে তার সেল ফোনটি বন্ধ পাওয়া যায়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech