বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
বরিশাল মুক্ত দিবসে জেলা আওয়ামী লীগের পুষ্পার্ঘ্য অর্পণ দন্ডপ্রাপ্তকে বিদেশ নেয়ার কথা বলা দ্বৈত নীতি: প্রধানমন্ত্রী ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় শেখ হাসিনা বরিশালে শের-ই-বাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে নব-নির্মিত শহীদ মিনার এর উদ্বোধন ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ে শীতকা‌লিন ছু‌টি বা‌তিল বরিশাল মুক্ত দিবসে ১শ’ বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ৮ ডিসেম্বর বরিশাল মুক্ত দিবস উপলক্ষে ওয়াপদা কলোনী বধ্যভূমি স্মৃতি ৭১ এ শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বরিশাল সাংবাদিক ইউনিয়নের আয়োজন চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত  বরিশালে শিক্ষার্থীদের জেলা প্রশাসক দপ্তর ঘেড়াও সহ আন্দোলন অব্যাহত দু’পক্ষের দ্বন্ধের জেরে আমতলী বিআরটিসি বাস কাউন্টার বন্ধ, যাত্রী ভোগান্তি চরমে

ছেলের খোঁজ রাখছেন না শাকিব খান

ছেলের খোঁজ রাখছেন না শাকিব খান

অনেক দিন ধরে ছেলে জয়ের খোঁজ খবর রাখেন না ও তার কোনো খরচ দেন না বলে অভিযোগ করেছেন করেছেন অপু বিশ্বাস। ছেলে আব্রাম খান জয়ের সঙ্গে শাকিবের শেষ দেখা হয়ে গত ২৭ সেপ্টেম্বর জয়ের জন্মদিনে। এরপর আর ছেলেকে দেখতে আসেননি শাকিব। সম্প্রতি গণমাধ্যমের কাছে এমনটাই জানিয়েছেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাস জানান, বর্তমানে ছেলে জয়ের সব খরচ তিনি নিজেই বহন করছেন। শাকিব ছেলের জন্য কোনও খরচ দিচ্ছে না। প্রায় ৭ মাস ছেলেকে দেখতেও আসেননি শাকিব খান। এই প্রথম নয়, এর আগেও শাকিবের বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছিলেন অপু বিশ্বাস।

বিষয়টি নিয়ে শাকিব খানের সঙ্গে মুঠোফোনে যোগযোগ করা হলেও তার কোনো সাড়া মেলেনি। তবে এই বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক শাকিবের এক ঘনিষ্টজন অপু বিশ্বাসের অভিযোগ পুরো সঠিক নয় বলে মন্তব্য করেন। অপু নিজেকে আলোচনায় রাখতে মাঝে মধ্যে এমনটা বলেন বলে দাবি করেন তিনি।

নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জয় জন্মগ্রহণ করে।

এক সময় ঢাকাই সিনেমার সেরা জুটি ছিলেন শাকিব-অপু। তারা জুটি হয়ে একসঙ্গে ৭২টি সিনেমায় অভিনয় করেছেন। একসঙ্গে সিনেমা করতে গিয়ে প্রেম, এরপর ২০০৮ সালে গোপনে বিয়ে করেন তারা।

২০১৭ সালে একটি টেলিভিশনে সরাসরি সাক্ষাৎকারে অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে তার বিয়ের কথা প্রকাশ করেন। বিয়ের পর ২৭ সেপ্টেম্বর ২০১৬ সালে কলকাতায় তাদের পুত্র সন্তান আব্রাম খান জয় জন্মগ্রহণ করেন।

২২ নভেম্বর ২০১৭ তারিখে শাকিব খান তালাকের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর জয় মায়ের সঙ্গে বসবাস করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech