বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...

বাংলাদেশে করোনা পরিস্থিতি

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৩৮১
২২
৮১৬
১১,৩৩৯
সর্বমোট
৪৯,৫৩৪
৬৭২
১০,৫৯৭
৩২০,২৭৯
আমির হোসেন আমুর নিজস্ব অর্থায়নে ত্রান সামগ্রী বিতরন ও আর্থিক সহায়তা অব্যাহত

আমির হোসেন আমুর নিজস্ব অর্থায়নে ত্রান সামগ্রী বিতরন ও আর্থিক সহায়তা অব্যাহত

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র নেতা, শিল্পমন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মন্ত্রী, আলহাজ্ব আমির হোসেন আমু এমপি ব্যক্তিগত অর্থায়নে ঝালকাঠি- নলছিটির জনসাধারনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও আর্থিক সহায়তা অব্যাহত রেখেছেন। করোনা ভাইরাসের প্রভাবে সৃষ্ট পরিস্থিতির শুরু থেকেই তিনি ঝালকাঠী-নলছিটির জনগনের খোজখবর রাখছেন এবং সর্বস্তরের জনগনের জন্য দোয়া অব্যাহত রেখেছেন। সরকারের নানাবিধ ত্রান ও সহায়তা কার্যক্রমের পাশাপাশি তিনিও নিজস্ব অর্থায়নে অসহায়, কর্মহীন মানুষের মাঝে প্রকাশ্যে ও গোপনে ব্যাপকভাবে খাদ্য এবং আর্থিক সহায়তা প্রদান প্রধান করে যাচ্ছেন।

ইতিমধ্যে ঝালকাঠী-নলছিটির অসংখ্য পরিবারের মাঝে তার নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার সকাল ১১ টায় নলছিটি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে পুনরায় খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্যসামগ্রীতে রয়েছে চাল, ডাল, আলু, চিড়া,ছোলা,মুড়ি, তেল, লবণ ও মুশুরি ডাল। বিতরণকালে উপস্থিত ছিলেন ঝালকাঠী জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান,সাবেক উপজেলা আওয়ামীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ ওয়াহেদ কবির খান, নলছিটি পৌর আওয়ামী লীগ সভাপতি ডা. এসকেন্দার আলী খান, সাধারন সম্পাদক বাবু জোনার্ধন দাস, নলছিটি উপজেলা কৃষক লীগ সভাপতি মোঃ ফিরোজ আলম খান এবং উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আমির হোসেন আমুর নিজস্ব অর্থায়নে ত্রান সামগ্রী বিতরন ও আর্থিক সহায়তা অব্যাহত থাকায় জনসাধানের মাঝে স্বস্তি ও সন্তুষ্টি বিরাজ করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কারিগরি সহায়তা: AMS IT BD