বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
৪১.৩ ডিগ্রি তাপমাত্রা চুয়াডাঙ্গায় রোনালদোকে ৯.৭ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ দিচ্ছে জুভেন্টাস জাতীয় গ্রিডে গ্যাস দিতে ৪৮টি কূপ খনন করতে চায় পেট্রোবাংলা ‘যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, তারা এখন মাছ-মাংসের চিন্তা করে’ আমিরাতে বৃষ্টিতে গাড়িতে আটকা পড়ে মারা গেলেন দুই জন কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : প্রধানমন্ত্রী স্বর্ণের দামে নতুন রেকর্ড, ভরিপ্রতি বাড়ল ২০৬৫ টাকা দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

আমির হোসেন আমুর নিজস্ব অর্থায়নে ত্রান সামগ্রী বিতরন ও আর্থিক সহায়তা অব্যাহত

আমির হোসেন আমুর নিজস্ব অর্থায়নে ত্রান সামগ্রী বিতরন ও আর্থিক সহায়তা অব্যাহত

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র নেতা, শিল্পমন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মন্ত্রী, আলহাজ্ব আমির হোসেন আমু এমপি ব্যক্তিগত অর্থায়নে ঝালকাঠি- নলছিটির জনসাধারনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও আর্থিক সহায়তা অব্যাহত রেখেছেন। করোনা ভাইরাসের প্রভাবে সৃষ্ট পরিস্থিতির শুরু থেকেই তিনি ঝালকাঠী-নলছিটির জনগনের খোজখবর রাখছেন এবং সর্বস্তরের জনগনের জন্য দোয়া অব্যাহত রেখেছেন। সরকারের নানাবিধ ত্রান ও সহায়তা কার্যক্রমের পাশাপাশি তিনিও নিজস্ব অর্থায়নে অসহায়, কর্মহীন মানুষের মাঝে প্রকাশ্যে ও গোপনে ব্যাপকভাবে খাদ্য এবং আর্থিক সহায়তা প্রদান প্রধান করে যাচ্ছেন।

ইতিমধ্যে ঝালকাঠী-নলছিটির অসংখ্য পরিবারের মাঝে তার নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার সকাল ১১ টায় নলছিটি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে পুনরায় খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্যসামগ্রীতে রয়েছে চাল, ডাল, আলু, চিড়া,ছোলা,মুড়ি, তেল, লবণ ও মুশুরি ডাল। বিতরণকালে উপস্থিত ছিলেন ঝালকাঠী জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান,সাবেক উপজেলা আওয়ামীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ ওয়াহেদ কবির খান, নলছিটি পৌর আওয়ামী লীগ সভাপতি ডা. এসকেন্দার আলী খান, সাধারন সম্পাদক বাবু জোনার্ধন দাস, নলছিটি উপজেলা কৃষক লীগ সভাপতি মোঃ ফিরোজ আলম খান এবং উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আমির হোসেন আমুর নিজস্ব অর্থায়নে ত্রান সামগ্রী বিতরন ও আর্থিক সহায়তা অব্যাহত থাকায় জনসাধানের মাঝে স্বস্তি ও সন্তুষ্টি বিরাজ করছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech