বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :

ঝালকাঠিতে ১০০ টাকায় পুলিশে চাকরি

ঝালকাঠিতে ১০০ টাকায় পুলিশে চাকরি

মাত্র ১০০ টাকা খরচে পুলিশে চাকরি পেয়ে স্বপ্নপূরণ হলো ঝালকাঠির ১৯ তরুণ-তরুণীর। কোনো ধরনের তদবির ছাড়াই তাঁদের চাকরি হয়েছে। মূল্যায়ন হয়েছে মেধা ও যোগ্যতার। আশা পূরণ হয়েছে বাবা-মায়ের। এতে খুশি চাকরি পাওয়া তরুণ-তরুণীরা। চাকরি দিতে পেরে আনন্দিত জেলা পুলিশ সুপার।

জানা গেছে, ঝালকাঠিতে পুলিশ কনস্টেবল নিয়োগের শারীরিক পরীক্ষায় ৬৪৬ জন অংশ নেন। এর মধ্যে ১৫২ জনকে লিখিত পরীক্ষার জন্য বাছাই করা হয়। আর, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হন ৪১ জন।

গতকাল বৃহস্পতিবার উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা নেওয়া হয়। মেধা এবং সব কোটা মিলে তিন জন নারী কনস্টেবল ও ১৬ জন পুরুষ কনেস্টেবল চূড়ান্ত করা হয়।

মেডিকেল পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেসন সম্পন্ন হলেই এই ১৯ তরুণ-তরুণী পাবেন নিয়োগপত্র।

গতকাল বিকেলে ঝালকাঠি পুলিশ লাইন্সে কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় প্রাথমিকভাবে নির্বাচিতদের ফলাফল প্রকাশ করেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। যোগ্যতার ভিত্তেতে চাকরি হওয়ায় আনন্দিত অভিভাবকেরাও।

ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন এনটিভি অনলাইনকে বলেন, ‘আইজিপি স্যার কর্তৃক প্রদত্ত দায়িত্বকে পবিত্র দায়িত্ব মনে করে স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে এ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।’

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech