বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ঝালকাঠিতে প্রাইভেট পড়াতে গিয়ে ধরা খেলেন শিক্ষক

ঝালকাঠিতে প্রাইভেট পড়াতে গিয়ে ধরা খেলেন শিক্ষক

ঝালকাঠির রাজাপুরে সরকারি নির্দেশনা অমান্য করে শিক্ষার্থীদের একই জায়গায় জড়ো করে প্রাইভেট পড়ানোর অপরাধে মিন্টুর রতন রায় (৪৯) নামে এক শিক্ষককে অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত।গোপন সংবাদের ভিক্তিতে শনিবার (৬জুন) সকাল সাড়ে ৭টায় উপজেলা সদরের টিএন্ডটি রোড এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় সরোজমিনে সত্যতা পাওয়ায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: সোহাগ হাওলাদার ঐ শিক্ষককে ১০ হাজর টাকা জরিমানা করেন। এছাড়াও প্রত্যেক শিক্ষার্থীর অভিভাবক ভবিষ্যতে এমন কাজে লিপ্ত হবে না এই মর্মে মুচলেকা দেয়। দন্ডপ্রাপ্ত মিন্টু রতন রায় পার্শ্ববর্তী পিরোজপুর জেলার স্বরুপকাঠি এলাকার মৃত সতীশ চন্দ্র রায় এর পুত্র ও রাজাপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক।

বর্তমানে সে রাজাপুর উপজেলা সদরের টিএন্ডটি রোডের ভাড়া বাসায় থাকেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ সোহাগ হাওলাদার জানান, সরকারি নির্দেশ অমান্য করে সংক্রামক রোগের বিস্তার ঘটতে পারে এমন কাজে লিপ্ত হওয়ায় এক শিক্ষককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech