বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

রাজাপুরে রেডিও-টিভির মেকার থেকে বিশেষজ্ঞ ডাক্তার

রাজাপুরে রেডিও-টিভির মেকার থেকে বিশেষজ্ঞ ডাক্তার

ঝালকাঠির রাজাপুরে সালাউদ্দিন ওরফে মেকার সালাউদ্দিন নামের এক ভুয়া চিকিৎসককে আটক করা হয়েছে। এসময় তার চেম্বারে থাকা কবির ও নজরুল নামে তার দুই সহযোগিকে আটক করে নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্টেট মো: সোহাগ হাওলাদার।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: সোহাগ হাওলাদার বলেন, ‘ভুয়া চিকিৎসক সালাউদ্দিন দীর্ঘদিন ধরে তার বসতঘরে চেম্বার খুলে চিকিৎসার নামে প্রতারণা করে আসছেন। এমন সংবাদের ভিত্তিতে উপজেলার কানুদাসকাঠি গ্রামের কাটাখালী বাজার সংলগ্ন এলাকায় সালাউদ্দিনের বসতবাড়িতে অভিযান চালানো হয়। এ সময় বিশেষজ্ঞ চিকিৎসক সেজে মানুষকে চিকিৎসা দেওয়ার সময় হাতে নাতে সালাউদ্দিনকে আটক করা হয়। অভিযানকালে বিভিন্ন এন্টিবায়োটিক ওষুধ ও মানুষকে দেওয়া চিকিৎসা পত্র জব্দ করা হয়। পরবর্তিতে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ ধারা অনুযায়ী সালাউদ্দিনকে দুই লক্ষ টাকা ও সহযোগিদেরকে ২৫ হাজার করে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। ভবিষ্যতে এ ধরনের বেয়াইনি কাজ করবেন না মর্মেও মুচলেখা প্রদান করেন তারা।

দন্ডিতরা উপজেলার কানুদাসকাঠি গ্রামের বাসিন্দা। সোমবার দুপুরে আড়াইটার দিকে উপজেলার কানুদাসকাঠি গ্রামের কাটাখালী বাজার সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করে এ দন্ড দেয়।

স্থানীয়রা জানান, সালাউদ্দিন এক সময়ে পাশ্ববর্তী উপজেলা ভান্ডারিয়ায় টিভি ও রেডিওর সার্ভিসিং করতেন। বর্তমানে দেখা যায় তিনি ডাক্তারি করেন। তবে আমাদের এলাকায় কেহ অসুস্থ হলে তাকে না দেখালেও দূর দূরান্ত থেকে রোগি আসেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech