বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
এন-৯৫ মাস্ক নিয়ে ফেসবুকে স্ট্যাটাস, নলছিটি হাসপাতালের সহকারী সার্জনকে শোকজ

এন-৯৫ মাস্ক নিয়ে ফেসবুকে স্ট্যাটাস, নলছিটি হাসপাতালের সহকারী সার্জনকে শোকজ

নিজস্ব প্রতিবেদক :

এন-৯৫ মাস্ক নিয়ে সরকারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় ঝালকাঠির নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. টিপু সুলতানকে কারণ দর্শাতে বলা হয়েছে।

 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শিউলী পারভীন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এতে বলা হয়েছে, প্রায়ই সরকারের স্বাস্থ্য বিভাগের কার্যক্রমকে ভিন্নরূপে উপস্থাপন ও উপহাস করে ফেসবুকে পোস্ট করেন তিনি। তার ফেসবুক পোস্টটি নাগরিকত্ব এবং সরকারি কর্মচারীদের (শৃঙ্খলা ও আপিল) ২০১৮ এর বিধি-২০১ লঙ্ঘন করেছে, যা শাস্তিযোগ্য অপরাধ।

 

জানা গেছে, তিনি প্রায়ই সরকারের কার্যক্রম নিয়ে বিভ্রান্তির কথা শেয়ার করতেন। এন-৯৫ মাস্ক সরবারাহে কর্তৃপক্ষের অব্যবস্থাপনা নিয়েও তিনি কথা বলছিলেন।

 

নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কর্মকর্তা ডা. মুনিবুর রহমান জুয়েল বলেন, তিনি একজন সরকারি ডাক্তার হিসেবে বিধি লঙ্ঘন করেছেন। কিছুদিন পূর্বে তিনি নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তার হয়তো আবেগে এক কথাগুলো বলেছিলেন। সে কারণেই ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। তিনি তার ভুল বুঝতে পেরেছেন। তিনি লিখিত মুচলেকা দিতে রাজি হয়েছেন।

 

ডা. টিপু সুলতান বলেন, মার্চ মাস থেকে কোন ছুটি পাইনি। হাসপাতলে করোনা ওয়ার্ড থেকে সব জায়গায় দায়িত্ব পালন করছি। এখন পর্যন্ত আমরা সরকারিভাবে এন-৯৫ মাস্ক পাইনি। অনেকেই নিজ থেকে সরবারাহ করে ব্যবহার করছেন। আমি নিজেও আক্রান্ত হয়েছিলাম। আমি মানসিকভাবে বিপর্যস্ত। আমার ফেসবুকে লেখা ঠিক হয়নি। আমি নিজেও এখন বিব্রতবোধ করছি।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD