বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :
সমুদ্রবন্দরে তিন নম্বর স্থানীয় সতর্কতা সংকেত বিএনপি নেতাদের বক্তব্যে মনে হয় বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো : তথ্যমন্ত্রী পেঁয়াজের ৫ শতাংশ আমদানি শুল্ক প্রত্যাহার বিএনপির আন্দোলনের তর্জন গর্জনই শুধু শোনা যায়, বর্ষণ দেখা যায় না : ওবায়দুল কাদের শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, তাই প্রস্তুতি নিন : প্রধানমন্ত্রী পুলিশকে মানুষের আস্থা ও বিশ্বাসের প্রতীক হতে হবে-ডিসি খাইরুল আলম বিএমপি’র নবনির্মিত পুলিশ লাইন্সে বৃক্ষ রোপণ বরিশাল সিটি কর্পোরেশনে একাধিক চাকরির সুযোগ আমতলীতে ৩৬ হাজার শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ প্লাস করোনায় প্রাণ গেল আরও ২৬ জনের, শনাক্ত ১৫৪৪
ঝালকাঠিতে কিশোরীকে অপহরণের অভিযোগ, গ্রেপ্তার ২

ঝালকাঠিতে কিশোরীকে অপহরণের অভিযোগ, গ্রেপ্তার ২

ঝালকাঠির রাজাপুরে এক কিশোরীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে কিশোরীর বাবা বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে রাজাপুর থানায় মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে। অপহৃত কিশোরীকে এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার ভাতকাঠি গ্রামের ইসমাইল হাওলাদার (২২) ও শাহ জালাল হাওলাদার (২৩)।

কিশোরীর বাবা অভিযোগ করেন, তাঁর মেয়ে সদর ইউনিয়নের একটি বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ে। রবিবার সকালে তাঁর মেয়ে বাড়ি থেকে উপজেলা সদরে যাওয়ার জন্য রওয়ানা হয়। পথে পূর্ব থেকে অপেক্ষমান স্থানীয় যুবক এছাহাক, ইসমাইল, শাহ জালালসহ অজ্ঞাত কয়েকজন তাঁর মেয়েকে জোড় করে মোটরসাইকেলে তুলে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় স্থানীয় কয়েকজন ব্যক্তি দেখতে পেয়ে তাকে খবর দেয়। তিনি রাতে রাজাপুর থানায় একটি অপহরণ মামলা করেন। পুলিশ রাতেই দুই যুবককে গ্রেপ্তার করে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তার ও ছাত্রীকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD