বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

রাজাপুরে পুজা মন্ডপে সাংসদ হারুন’র ব্যক্তিগত আর্থিক অনুদান

রাজাপুরে পুজা মন্ডপে সাংসদ হারুন’র ব্যক্তিগত আর্থিক অনুদান

সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ঝালকাঠি -১(রাজাপুর-কাঠালিয়া) আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন এর ব্যক্তিগত তহবিল থেকে রাজাপুর উপজেলা আওতাধীন ২০ টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। এ উপলক্ষে ২১ অক্টোবর (বুধবার) বিকেলে রাজাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক গোপাল চন্দ্র কর্মকারের সঞ্চালনায় এক অনুষ্ঠানের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. খাইরুল আলম সরফরাজ পূজা মন্ডপ কর্তৃপক্ষের হাতে অনুদানের এই নগদ অর্থ তুলে দেন।

এ ছাড়া প্রত্যেক মন্ডপে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দেওয়া ৫০০ কেজি চাল প্রদান করা হয়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, সহ-সভাপতি সাবেক ভাইস চেয়ারম্যান চন্দ্র শেখর হালদার, যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ মজিবুর রহমান মৃধা, উপজেলা আওয়ামীলীগ নেতা নিত্যনন্দ সাহা, রাজাপুর পূজা উদযাপন পরিষদের সভাপতি ও ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. সঞ্জীব কুমার বিশ্বাসের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে উপস্থিতে উপজেলার ২০টি শারদীয় দুর্গাপূজা মন্দিরের সভাপতি ও সাধারন সম্পাদকরা।

অনুষ্ঠানে সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুনের ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পূজা মন্ডপে ১০ হাজার নগদ টাকা প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech