বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
বরিশাল শেবাচিম শাখা ইন্টার্ন ডাক্তার এসোসিয়েশনের কমিটি গঠন

বরিশাল শেবাচিম শাখা ইন্টার্ন ডাক্তার এসোসিয়েশনের কমিটি গঠন

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) ইন্টার্ন ডাক্তার এসোসিয়েশনের (আইডিএ) কমিটি গঠন করা হয়েছে। ডা. সজল পান্ডেকে সভাপতি এবং ডা. মো. তারিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে গত ২২ অক্টোবর রাতে ২৪ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন দেন হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন।

প্রস্তাবিত এই কমিটি অনুমোদনের জন্য সুপারিশ করেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহ। গত শুক্রবার রাতে নতুন কমিটি প্রকাশ করা হয়।

কমিটিতে ডা. মাহমুদুর রহমান ফেরদৌস, ডা. তৌহিদুল ইসলাম দিপু ও ডা. রাসিন জামান অয়নকে সহসভাপতি, ডা. তন্ময় চক্রবর্তী, ডা. ইব্রাহীম মাঝি ও ডা. তুলী কর্মকারকে যুগ্ম সাধারণ সম্পাদক, ডা. কাজী রেদোয়ান আহমেদ রিজভীকে সাংগঠনিক সম্পাদক, ডা. জেরিন তাসনিম খান ও ডা. আশরাফুল হক রবিনকে সহ-সাংগঠনিক সম্পাদক, ডা. অর্নব সাহাকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, ডা. মুসলিমা তানজিমা ইমাকে সাংস্কৃতিক সম্পাদক, ডা. ফারজানা রিমাকে সহ-সাংস্কৃতিক সম্পাদক, ডা. সংলাপ সাওজালকে ক্রীড়া সম্পাদক, ডা. অপূর্ব শেখর সাহাকে ক্লাব সম্পাদক, ডা. অতন্দ্রীলা চৌধুরী লোপা, ডা. কানিজ সুরাইয়া ও ডা. ফাবিহা আক্তারকে ছাত্রী সম্পাদক এবং ডা. গাজী শরীফুল ইসলাম, ডা. অনিক মল্লিক, সঞ্জয় বড়ুয়া, সাজ্জাতুল ইসলাম সজল ও ডা. রিংকু তালুকদারকে কার্য নির্বাহী সদস্য করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD