বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ঝালকাঠিতে ৭ জেলে আটক

ঝালকাঠিতে ৭ জেলে আটক

ঝালকাঠির সুগন্ধা ও বিষখালী নদীতে জেলা প্রশাসকের নেতৃত্বে অভিযান চালিয়ে ৭ জেলেকে আটক করা হয়েছে। এসময় ৫০ হাজার মিটার কারেন্ট জাল, ৯টি মাছ ধরার নৌকা ও ৩০ কেজি মা ইলিশ জব্দ করা হয়। আটক জেলেদের এক বছর করে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গত ২৪ ঘণ্টায় জেলা প্রশাসন ও মৎস্য বিভাগ পুলিশের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করে।

জেলা মৎস্য কর্মকর্তা বাবুল কৃষ্ণ ওঝা জানান, সুগন্ধা নদীর নলছিটি উপজেলার বিভিন্ন পয়েন্টে জেলেরা ইলিশ ধরার সময় জেলা প্রশাসক মো. জোহর আলীর নেতৃত্বে অভিযান চালানো হয়। এ সময় ৭ জেলেকে আটক করে পুলিশ। নদী ও জেলেদের বাড়িতে অভিযান চালিয়ে ৫০ হাজার মিটার কারেন্ট জাল, ৯টি মাছ ধরার নৌকা ও ৩০ কেজি ইলিশ জব্দ করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা আটক জেলেদের কারাদ- প্রদান করেন। জব্দ করা জালগুলো সুগন্ধা নদীর তীরে পুড়িয়ে ফেলা হয়। জব্দ করা ইলিশ মাছ স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়েছে। অভিযানে জেলা প্রশাসকের সঙ্গে অংশ নেন জেলা মৎস্য কর্মকর্তা বাবুল কৃষ্ণ ওঝা ও এনডিসি আহমেদ হাছান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech