বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

রাজাপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

রাজাপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ফ্রান্সে রাষ্ট্রিয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হযরত মুহাম্মদ (স:) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ও ফ্রান্সের সকল পণ্য নিষিদ্ধের দাবিতে ঝালকাঠির রাজাপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের পিংড়ী-বলারজোর সড়কের কেওতা ঘিগড়া ফাজিল মাদ্রাসা সংলগ্ন ঘিগড়া বাজারে এ কর্মসূচি পালিত হয়।

স্থানীয় জাগ্রত যুব সমাজ ও তাওহীদি জনতা আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা ফ্রান্সের সকল পণ্য বাংলাদেশে নিষিদ্ধ ঘোষণা করার দাবি জানান।

পাশাপাশি ফ্রান্সের প্রধানমন্ত্রীর দেওয়া ইসলাম ধর্ম নিয়ে অবমাননাকর বক্তব্য প্রত্যাহার করে বিশ্ববাসীর কাছে ক্ষমা প্রার্থনা না করলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন।

বক্তারা আরও বলেন, ইসলাম একটি শান্তির ধর্ম আর মুহাম্মদ (স:) হচ্ছেন সেই শান্তির দূত। ইসলাম এবং মুহাম্মদ (স:) কে নিয়ে যারা কটুক্তি করেছে বা ব্যাঙ্গ করেছে তারা কেহই রেহাই পায়নি অতএব ফ্রান্সও রেহাই পাবেনা।

বামনকাঠি ফরাজি বাড়ী জামে মসজিদের খতিব মাওলানা জান্নাতুল ফেরদৌস এর সঞ্চালনায় শান্তিপূর্ণ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে তাওহীদি জনতার পক্ষে বক্তব্য রাখেন মাওলানা মাহবুবুুর রহমান, প্রধান শিক্ষক মুবিনুল ইসলাম, হাফেজ মাওলানা মাসউদুর রহমান ও মাসউদুর রহমান মিলন প্রমূখ।

ঘিগড়া বাজারে আধা ঘন্টা ব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ শেষ করে বিক্ষোভ মিছিল নিয়ে শুক্তাগড়ের সাকরাইল (বলারজোর) গিয়ে সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

এ কর্মসূচিতে প্রায় ৪ শতাধিক মুসল্লিগন অংশ গ্রহন করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech