বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

নলছিটিতে স্কুল ছাত্রী ধর্ষণ: ধর্ষক গ্রেফতার

নলছিটিতে স্কুল ছাত্রী ধর্ষণ: ধর্ষক গ্রেফতার

ঝালকাঠির নলছিটি উপজেলায় ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মুনির হাওলাদার নামের এক লম্পটকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে উপজেলার মালোয়ার গ্রাম থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত ধর্ষক মুনির হাওলাদার উপজেলার মালোয়ার গ্রামের খলিল হাওলাদারের ছেলে। নির্যাতিতা ছাত্রীটি পৌর এলাকার একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ে।

এব্যাপারে শুক্রবার (৬ নভেম্বর) নলছিটি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলাসূত্রে জানাগেছে, ওই ছাত্রীটি গত ২৭ অক্টোবর রাতে তার নানার ঘরের বারান্দার ঘুমিয়েছিল। রাত ১ টার দিকে মুনির কৌশলে ওই ঘরের বারান্দার টিনের বেড়া ছুটিয়ে ভেতরে প্রবেশ করে ছাত্রটিকে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটি এ ঘটনা তার বাবা মাকে জানালে তাঁরা লোক লজ্জার ভয়ে বিষয়টি কাউকে বলেননি। এ সুযোগে বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে মুনির আবারও ধষর্ণের উদ্দেশ্যে ওই ছাত্রীটির বাড়িতে যায়।

এসময় বাড়ির লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। নলছিটি থানার ওসি তদন্ত (ভারপ্রাপ্ত অফিসার ইন চার্জ) আবদুল হালিম তালুকদার জানান, মুনিরকে গ্রেফতার করা হয়েছে। সে ধর্ষণের ঘটনা স্বীকার করেছে।

এ ঘটনায় ছাত্রীটির মা বাদী হয়ে শুক্রবার নলছিটি থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি আরও জানান, মুনিরের বিরুদ্ধে মালোয়ার গ্রামের তামান্না নামের এক কিশোরীকে অপহরণের দায়ে একটি মামলা রয়েছে। ২০১৯ সালে দায়ের হওয়া মামলায়( সিআর) মুনির জামিনে রয়েছে। তবে তামান্না উদ্ধার হয়নি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech