বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
ঝালকাঠিতে কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি

ঝালকাঠিতে কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি

ঝালকাঠিতে কালেক্টরেট সহকারী সমিতির (বাকাসস) তৃতীয় শ্রেণির কর্মচারীদের টানা ১৫ দিনব্যাপী পূর্ণ দিবস কর্মবিরতি চলছে। মঙ্গলবার তৃতীয় দিনের কর্মবিরতি চলাকালে দাবি আদায়ের লক্ষ্যে মিছিল ও সমাবেশ করছেন তাঁরা। ফলে জেলা প্রশাসক কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তাদের কার্যালয়, ভূমি কার্যালয় ও ইউনিয়ন ভূমি কার্যালয়ের সব ধরণের কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। অনেকেই এসব দপ্তরে কাজে এসেও কর্মবিরতির কারণে ফিরে যাচ্ছেন।

কালেক্টরেটে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদ পরিবর্তন ও বেতন স্কেল বৃদ্ধির দাবিতে ১৫দিনের কর্মবিরতি শুরু হয় গত ১৫ নভেম্বর থেকে। ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের বারান্দা অবস্থান নিয়ে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির (বাকাসস) ঝালকাঠি জেলা শাখার নেতৃবৃন্দ এ কর্মসূচি পালন শুরু করেন।

সমিতির ঝালকাঠি জেলা শাখার সভাপতি মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক আনিচুর রহমান, ডিসির সিএ মো. মাইনুল হাসান রিয়াদ, জহিরুল ইসলাম, গিয়াস মৃধা ও শাহাদাত হোসেন তালুকদার।

সভায় বক্তরা বলেন, নির্দিষ্ট সময়ের মধ্যে দাবি বাস্তবায়ন না হলে আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে। দীঘদিন ধরে তারা পদ ও বেতনবৈষম্যের শিকার হয়ে আসছেন। ভূমি অফিসের তহশীলদারদের পদ-পদবি ও বেতন স্কেল পাঁচ ধাপ বাড়ানো হলেও তাদের পদ ও বেতন স্কেলের কোন পরিবর্তন হচ্ছে না বলেও ক্ষোভ প্রকাশ করেন তাঁরা।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD