বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
ঝালকাঠিতে ভবনের ছাদ থেকে নারীর লাশ উদ্ধার

ঝালকাঠিতে ভবনের ছাদ থেকে নারীর লাশ উদ্ধার

ঝালকাঠি সদর পুলিশ ফাঁড়ির সামনের ভবনের ছাদ থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ নভেম্বর) দুপুর ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়। উদ্ধারের পর লাশটি ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ওই নারীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

স্থানীয় ব্যবসায়ী নুর হোসেন জানান, বেলা সাড়ে ১১টার দিকে ছাদে তাল পড়ার মতো শব্দ আসে। ওই ভবনের নিচে কর্মরত শ্রমিকরাও শব্দটি শুনতে পান।

পরে ছাদে গিয়ে মধ্যবয়সী এক নারীর লাশ দেখতে পান তারা। লাশটি উপুড় হয়ে পড়ে ছিল। বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, চট্টগ্রামে কাস্টমসে কর্মরত আব্দুল জলিল তালুকদারের ভবনের ছাদে কিছু পড়ার শব্দ শোনা যায়। পরে ভবনের নিচে কর্মরত শ্রমিকরা ওপরে গিয়ে দেখেন, এক নারীর লাশ পড়ে আছে।

ধারণা করা হচ্ছে, ওই নারীকে হত্যা করে পশ্চিম পাশের ভবনের ছাদ থেকে আব্দুল জলিল তালুকদারের ভবনের ছাদে ফেলে দেয়া হয়েছে। পরে মৃতদেহ টেনে ছাদের মধ্যবর্তী স্থানে সরিয়ে রাখা হয়েছে। লাশের উভয় পায়ের গোড়ালি ফাটা এবং তা থেকে রক্তপাত হয়নি।

পশ্চিম পাশের ভবনের ছাদ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি বোরকা এবং একটি পার্স ব্যাগ উদ্ধার করা হয়েছে। সেই ব্যাগে রাখা জাতীয় পরিচয়পত্রের নতুন ফটোকপি পাওয়া গেছে।

সেখানে ওই নারীর পরিচয়পত্র কি-না তা নিশ্চিত হতে না পারলেও এক নারীর পচিয়পত্র রয়েছে। যাতে লেখা রয়েছে-সদর উপজেলার দক্ষিণ পিপলিতা গ্রামের জালাল আহমেদের মেয়ে শাহানাজ আক্তার। জন্ম তারিখ ১৯৭৭ সালের ১ ফেব্রুয়ারি।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান জানান, ঝালকাঠি সদর পুলিশ ফাঁড়ির সামনে থেকে এক মধ্যবয়সী নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

নারীর মৃত্যুটি রহস্যজনক বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, পশ্চিম পাশের ভবনের ছাদ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি বোরকা এবং একটি পার্স ব্যাগ উদ্ধার করা হয়েছে। পার্সে এক নারীর পরিচয়পত্র রয়েছে। তবে এটা ওই নারীর পরিচয়পত্র কি-না তা নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD