বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ঝালকাঠিতে মাস্ক বিতরণ

ঝালকাঠিতে মাস্ক বিতরণ

করোনা ভাইরাসের দ্বিতীয় দফায় স্বাস্থ্য ঝুঁকি থেকে রক্ষা পেতে ঝালকাঠিতে মাস্ক বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১১টায় প্রেস ক্লাব মিলনায়তনে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে তিন শতাধিক মাস্ক বিতরণ করা হয়। রোটারি ক্লাব অব বারিধারা সানরাইজ ও ঝালকাঠি প্রেস ক্লাবের যৌথ উদ্যোগে এ মাস্ক বিতরণ করা হয়। পরে প্রেস ক্লাবের নেতৃবৃন্দ শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে পথচারীদের মুখে মাস্ক পড়িয়ে দেন। হঠাৎ করেই করোনা ভাইরাসের সংক্রম বেড়ে গেছে ঝালকাঠিতে। মানুষের মাঝে সচেতনতাও কমে গেছে। মাস্ক ছাড়াই ঘরের বাইরে বেড় হচ্ছে মানুষ। তাদের সচেতন করা এবং করোনা ভাইরাসের সংক্রম ঠেকাতে মাস্ক বিতরণ করা হয়।

এ কার্যক্রম চালু থাকবে বলে জানান রোটারি ক্লাব অব বারিধারার সাবেক প্রেসিডেন্ট দীপক কুমার বড়াল। মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত, সাধারণ সম্পাদক আক্কাস সিকদার, সাবেক সভাপতি মুহাম্মদ আব্দুর রশীদ, সহসভাপতি দুলাল সাহা, সহসাধারণ সম্পাদক কে এম সবুজ, কোষাধ্যক্ষ দিলীপ মন্ডল সদস্য দিবস তালুকদার, মঈনুল হক লিপু, রাজু খান ও বরকত হোসেন মৃধা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech