বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বাবুগঞ্জে বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা

বাবুগঞ্জে বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা

বাবুগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২০ উপলক্ষে আলোচনা সভা ও জয়িতাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যোগে বুধবার বিকেলে উপজেলা সম্মেলন কক্ষে ওই জয়িতা সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বাবুগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আমীনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শামীমা ইয়াসমিন ডলি।

বিমানবন্দর প্রেসক্লাব সভাপতি ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) কমিটির উপজেলা সম্পাদক আরিফ আহমেদ মুন্নার সঞ্চালনায় ওই অনুষ্ঠানে এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তৃতা করেন সাবেক উপজেলা চেয়ারম্যান খালেদা ওহাব, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আসমা বেগম লুনা,

শিশু একাডেমি কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মহিউদ্দিন ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আবদুল করিম হাওলাদার। অনুষ্ঠানে বাবুগঞ্জ উপজেলায় বিভিন্ন ক্ষেত্রে সফল ও জীবনযুদ্ধে বিজয়ী ৫ জয়িতা নারীকে সংবর্ধনা শেষে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র এবং আর্থিক অনুদান প্রদান করেন অতিথিরা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech