বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে শহীদ বুদ্ধিজীবদেরী স্মরনে ফুলে ফুলে ভরে গেছে স্মৃর্তি নামফলক স্তম্ভ

বরিশালে শহীদ বুদ্ধিজীবদেরী স্মরনে ফুলে ফুলে ভরে গেছে স্মৃর্তি নামফলক স্তম্ভ

শামীম আহমেদ ॥ বরিশালে যথাযথ মর্যদায় ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবীদের স্মরনে নগরীর শহীদ মুক্তিযুদ্ধা স্মৃর্তি নামফলক স্তম্ভে পূস্পার্ঘ অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানিয়েছে বরিশাল সিটি মেয়র,বিসিসি কাউন্সিলর, জেলা ও মহানগর আওয়ামী লীগ,মহানগর বিএনপি সহ বিভিন্ন রাজনৈতিক দল সহ সর্বস্তরের অঙ্গ সংগঠন।

সকাল থেকে ঘন কুয়াসার আচ্ছন্ন ভেদ করে নগরীর জেলা প্রশাসন সড়কে অবস্থিত শহীদ মুক্তিযুদ্ধা নাম ফলক স্তম্ভে মুক্তিযুদ্ধকালীন সময়ে শহীদ হওয়া বুদ্ধিজীবীদের স্মরনে প্রতি গভীর শ্রদ্ধা জানান বরিশাল সিটি মেয়রের পক্ষে প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, এ্যাড, রফিকুল ইসলাম খোকন,আয়শা তৌহিদা লুনা,সহ বিভিন্ন কাউন্সিল ও বিসিসি কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

পরে বরিশাল জেলা আওয়ামী লীগের পক্ষে শ্রদ্ধা নিবেদন করে সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড, তালুকদার মোঃ ইউনুস সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এর পরেই শ্রদ্ধা নিবেন করে বরিশাল আওয়ামী লীগের সভাপতি ও জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর এ্যাড, একেএম জাহাঙ্গীর হোসাইন,সহ-সভাপতি এ্যাড,আফজাল হোসেন,সহ-সভাপতি ও বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ সাইদুর রহমান রিন্টু সহ মহানগরের বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া শ্রদ্ধা জানান বরিশাল মহানগর বিএনপির পক্ষে শ্রদ্ধা নিবেদন করে ভারপ্রাপ্ত সম্পাদক জিয়া উদ্দিন সিকদার,যুগ্ম সম্পাদক আনয়ারুল হক তারিন, সৈয়দ আকবর হোসেন বীর মুক্তিযুদ্ধা নুরুল আলম ফরিদ সহ দলীয় বিভিন্ন অংগ সংগঠনের নেতা কর্মীরা।

এছাড়া বিসিসি ত্রিশটি ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দ,শিক্ষক সমিতি সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক দলগুলোর পক্ষ থেকেশ্রদ্ধা নিবেদন করা হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech