বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
রাজাপুরে মন্দিরের সম্পত্তি রক্ষার্থে মানববন্ধন

রাজাপুরে মন্দিরের সম্পত্তি রক্ষার্থে মানববন্ধন

ঝালকাঠির রাজাপুরে কেন্দ্রীয় সার্বজনীন শ্রী শ্রী দূর্গা ও বিভিন্ন দেব-দেবির মন্দির এর দেবোত্তর সম্পত্তি জোড় পূর্বক দখল কারী কাওছার হোসেন গংদের দ্রুত বিচার ও মন্দিরের সম্পত্তি রক্ষার দাবিতে তৃতীয় বারের মত মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) সকালে উপজেলা প্রেস ক্লাব চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। নারায়ন চন্দ্র দে (কবিরাজ বাড়ী) মন্দির কমিটি ও সনাতন সম্প্রদায়ের আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন হিন্দু বৈদ্য খিষ্ট্রান ঐক্য পরিষদের সম্পাদক নিত্যানন্দ সাহা, পূজা উদযাপন কমিটির সহ সভাপতি রতন দেবনাথ, স্বপন পাটিকর, সম্পাদক গোপাল কর্মকার, শ্রী গুরু সংঘের সম্পাদক অনীল চন্দ্র শীল, মন্দির কমিটির সভাপতি হিমাংশু শেখর দাস,

সম্পাদক নিহার রঞ্জন মিস্ত্রি, সদর ওয়ার্ড আ.লীগের সভাপতি নেপাল কৃষ্ণ দেবনাথ, মিঠুন চক্রবর্তী, আশিক ঘরামী, সঞ্জয় কর্মকার, দেবাশীষ ঘরামী দেবু প্রমূখ।

মানববন্ধনে বক্তারা আগামী ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়ে বলেন দেবোত্তর সম্পত্তি দখলদারদের কবল থেকে উদ্ধার ও অবৈধ দখলদার ও হামলাকারীদের বিরুদ্ধে স্থানীয় আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীসহ প্রশাসনের আইনি ব্যবস্থা গ্রহন করতে হবে।

অন্যথায় তারা বৃহত্তর কর্মসূচি ঘোষনা করবেন বলে হুশিয়ারী দেন। বক্তারা অভিযোগ করে বলেন দখলদার খলিলুর রহমান ওরফে জোহর মুন্সি তার বিসিএস ক্যাডার বড় ছেলে কাওসার হোসেন ও মেঝ ছেলে পুলিশ সুপার মিজানুর রহমানের প্রশাসনিক ক্ষমতার প্রভাব খাটিয়ে চলতি মাসে অত্র মন্দিরের ৪৯৬৮ নং দাগের ভোগ দখলিয় ৭ শতাংশ জমির পূর্ব দিক থেকে সরকারী কলেজের অধ্যাপক কাওসার হোসেন এর নেতৃত্বে থানা পুলিশের নিশেধাক্ষা অমান্য করে ভাড়াটিয়া সন্ত্রাসীদের সহায়তায় সিমানার বেড়া ভেঙ্গে আংশিক জমি জোড় পূর্বক বালু ফেলে দখল করে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD