বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

নলছিটিতে শীতার্তদের মাঝে সিটিজেন ফাউন্ডেশনের কম্বল বিতরণ

নলছিটিতে শীতার্তদের মাঝে সিটিজেন ফাউন্ডেশনের কম্বল বিতরণ

ঝালকাঠির নলছিটিতে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন সিটিজেন ফাউন্ডেশনের (এনসিএফ) উদ্যোগে শুক্রবার (১৮ ডিসেস্বর) বিকেল ৪টায় নলছিটি পৌরসভা মিলনায়তনে এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে সংগঠনের আহ্বায়ক অ্যাড. কাওসার হোসাইনের সভাপতিত্বে বক্তব্য রাখেন নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাখাওয়াত হোসেন, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম তালুকদার, সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার অপু রায় চৌধুরী, নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক মিলন কান্তি দাস, সদস্য সচিব ইঞ্জি. গোলাম মাওলা শান্ত,

যুগ্ম আহ্বায়ক সাইদুল কবির রানা, মিরাজ হাসান প্রিন্স, পলাশ হাওলাদার, পৌর কমিটির আহ্বায়ক মশিউর রহমান খান, যুগ্ম আহ্বায়ক ইসমাইল তালুকদার, সদস্য সচিব শামীম হোসেন সগর প্রমুখ।

মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে উপজেলার দুই শতাধিক অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের হাতে একটি করে কম্বল তুলে দেয়া হয়। গ্রামের অসহায় শীতার্ত মানুষ শীতবস্ত্র পেয়ে অত্যন্ত আনন্দিত এবং সমাজসেবামূলক এ রকম কাজের জন্য সিটিজেন ফাউন্ডেশনের সদস্যদের প্রশংসা ও কৃতজ্ঞতা জানান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech