বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

রাজাপুরে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

রাজাপুরে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

দেশের গ্রামাঞ্চল গুলোতে শীতকালে বৃষ্টির পানির মত ঝিরঝিরে কুয়াশা পড়ে। তীব্র শীতে স্থবির হয়ে যায় সব কিছু। বৃদ্ধ নারী পুরুষ শিশু সহ অনেক অসহায় মানুষ এই শীত কাটায় খুবই কষ্টে। তাই শীতার্তদের কষ্ট লাগব করতে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এর সহযোগিতায় ও ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্জ বজলুল হক হারুন এমপি‘র পক্ষ রাজাপুরে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (১৬ জানুয়ারী) বিকেলে উপজেলা পরিষদ চত্বরে সাংসদ বজলুল হক হারুন এমপি প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরনের উদ্বোধন ও উপস্থিত সকলের সাথে কুশল বিনিময় করেন। বিতরণী অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো: মনিরউজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার মো: মোক্তার হোসেন, সহকারি পুলিশ সুপার (রাজাপুর-কাঠালিয়া সার্কেল) মো: সাকাওয়াত হোসেন, সহকারি কমিশনার (ভূমি) অনুজা মন্ডল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. সঞ্জিব কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, সিনিয়র সহ-সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, রাজাপুর সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম বারী খান, রাজাপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মজিবুর রহমান, সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্জ আনোয়ার হোসেন মৃধা মজিবর, গালুয়া ইউপি চেয়ারম্যান মজিবুল হক কামাল, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার, শুক্তাগড় ইউপি চেয়ারম্যান মজিবুল হক মৃধা, রাজাপুর প্রেসক্লাব সাবেক সভাপতি আহসান হাবীব সোহাগ, সাধারণ সম্পাদক এনামুল হোসেন খান, উপজেলা যুবলীগের সভাপতি আসলাম হোসেন মৃধা, সাধারন সম্পাদক ফখরুল ইসলাম খানসহ স্থানীয় জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা বৃন্দ, উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বজলুল হক হারুন এমপির অ্যাম্বাসেডর ও উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান জানান, অনুষ্ঠানে প্রায় শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। পরে ইউনিয়ন পরিষদ ও স্থানীয় আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের মাধ্যমে উপজেলায় প্রায় পাচঁ হাজার শীতবস্ত্র শীতার্তদের মাঝে পৌছে দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech