বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
নলছিটিতে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

নলছিটিতে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

পছন্দের ছেলের সঙ্গে বিয়ে না দেওয়ায় মায়ের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে জান্নাতুন নেছা ইমি (১৪) নামে এক কিশোরী।

মঙ্গলবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলার রানাপাশা গ্রামের বাড়ির ভেতর থেকে তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ইমি নলছিটি উপজেলার রানাপাশা গ্রামের মৃত মাসুদ মাঝির মেয়ে। সে রানাপাশা মাধ্যমিক বিদ্যালয়ে অস্টম শ্রেণিতে পড়তো।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিবেশী খালেক মাঝির ছেলে সুমন মাঝির (২২) সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ইমির। মেয়ের পরিবার এ সম্পর্ক মেনে না নেওয়ায় গত বছরের ১২ ডিসেম্বর তাঁরা গ্রাম থেকে পালিয়ে অন্যত্র চলে যায়। মেয়ের মা ফারজানা বেগম এ ঘটনায় গত ১৮ ডিসেম্বর নলছিটি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এতে প্রেমিক সুমন মাঝি, তাঁর বাবা, বড়ভাই ও দুই ভগ্নিপতিকে আসামি করা হয়। মামলার পরে ইমিকে নিয়ে সুমন মাঝি এলাকায় ফিরে আসেন। পরবর্তীতে একাধিকার ইমি তাঁর পরিবারকে সুমনের সঙ্গে বিয়ে দিতে বললেও রাজি হয়নি। এক পর্যায়ে মায়ের সঙ্গে অভিমান করে ইমি মঙ্গলবার দুপুরে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, বিকেলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বুধবার সকালে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD