বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
অনন্য রেকর্ড গড়লেন সাকিব

অনন্য রেকর্ড গড়লেন সাকিব

নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরেছেন অনেক আগেই। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটেও ফিরেছেন সাকিব আল হাসান। প্রথম ম্যাচে ব্যাট হাতে খুব একটা সাফল্য না পেলেও দ্বিতীয় ম্যাচে স্বরূপে ফেরেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। আজ সোমবার তৃতীয় ম্যাচেও করেছেন চমৎকার একটি হাফসেঞ্চুরি।

এদিন হাফসেঞ্চুরি করে বিশ্বের একমাত্র ক্রিকেটার হিসেবে নতুন রেকর্ড গড়লেন সাকিব। তিনি দেশের মাটিতে ছয় হাজার রান এবং ৩০০টি উইকেট নিয়েছেন। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে ঘরের মাঠে তাঁর বর্তমান সংগ্রহ ছয় হাজার রান। উইকেট নেওয়ার সংখ্যা টপকে গেল ৩০০-এর গণ্ডি।

সিরিজের প্রথম দুই ওয়ানডেতে ছয় উইকেট তুলে নেন সাকিব। এর মধ্যে প্রথম ম্যাচে ৮ রান দিয়ে নিয়েছেন চার উইকেট। ম্যাচ সেরাও হন তিনি। দ্বিতীয় ম্যাচে নেন জোড়া উইকেট। সিরিজে এখন পর্যন্ত দ্বিতীয় সর্বোচ্চ রানের মালিকও তিনি।

চলমান সিরিজে সাকিব প্রথম ম্যাচে করেন ১৯ রান। দ্বিতীয় ম্যাচে করেন অপরাজিত ৪৩ রান। আজ তৃতীয় ম্যাচে ৫১ রানের একটি ঝলমলে ইনিংস খেলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫৭০ দিন পর ক্যারিয়ারের ৪৮তম ওয়ানডে ফিফটির দেখা পেয়েছেন তিনি।

সাকিবের সাফল্যের দিনে আরো তিনজন বাংলাদেশি ব্যাটসম্যান হাফসেঞ্চুরি করেছেন। তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ তিনজনেই সমান ৬৪ রান করে নেন। তাই বাংলাদেশ পেয়েছে ২৯৭ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD