বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে সড়ক অবরোধ

বরিশালে শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে সড়ক অবরোধ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগে নগরীর নথুল্লাবাদ-রূপাতলী সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর একটার দিকে আগুন জ্বালিয়ে শিক্ষার্থীরা ওই সড়ক অবরোধ করলে শত শত যানবাহন আটকা পড়ে। দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, খুলনা যাওয়ার উদ্দেশে রূপাতলীস্থ বিআরটিসি বাস কাউন্টারে আসেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র সজল হাওলাদার।

পেছনে সিট দেওয়া নিয়ে কাউন্টারের ম্যানেজার মো. রফিকের সঙ্গে বাকবিতণ্ডা হয় ওই শিক্ষার্থীর।

একপর্যায়ে ওই শিক্ষার্থীকে মারধর করেন রফিক। এ খবর ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে শিক্ষার্থীরা ওই ম্যানেজার রফিকের বিচারের দাবিতে বিক্ষোভ সহকারে বিআরটিসি কাউন্টারের সামনে নথুল্লাবাদ-রূপাতলী সড়ক অবরোধ করেন। এ সময় বিআরটিসি কাউন্টার ভাঙচুর করে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

এদিকে সড়ক অবরোধের খবর পেয়ে দুপুর দেড়টার দিকে পুলিশ ও মহানগর আওয়ামী লীগের একাধিক নেতা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ছাত্রদের বুঝিয়ে সড়ক থেকে সরে যাওয়ার অনুরোধ করে।

তবে ছাত্ররা অবরোধ প্রত্যাহার না করে তাদের দাবিতে অনঢ় থেকে বিক্ষোভ করতে থাকেন। পরে দুপুর সাড়ে তিনটার দিকে অভিযুক্ত ম্যানেজার রফিককে পুলিশ আটক করলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech