বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান : পররাষ্ট্রমন্ত্রী কৃত্রিম বৃষ্টি ঝরাতে গিয়েই কী এমন বন্যার কবলে দুবাই? পরী মণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন জিম্মিদশার রুদ্ধশ্বাস ৩১ দিন

ঝালকাঠিতে চুরির অভিযোগে ২ যুবক আটক

ঝালকাঠিতে চুরির অভিযোগে ২ যুবক আটক

ঝালকাঠিতে চুরির অভিযোগে দুই যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। বুধবার (৩ মার্চ) সকাল ১১টার দিকে জেলা শহরের কৃষ্ণকাঠি এলাকায় এ ঘটনা ঘটে।

আটক দুইজন হলেন-বাগেরহাটের কচুয়া উপজেলার কামরুল ইসলাম (৩৫) ও ঝালকাঠি সদর উপজেলার বারুহার গ্রামের রেজাউল মৃধা (৩২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, জেলার কৃষ্ণকাঠি এলাকার বিশ্বরোডের পাশে একটি ভবনে থাকেন মাকসুদা বেগম। সকাল ১১টার দিকে তিনি বাসার সামনে একটি দোকানে যান। এ সুযোগে ওই দুর্বৃত্তরা মাকসুদার ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন এবং আলমারি ভেঙে নগদ টাকা ও দুই ভরি স্বর্ণালংকার লুটে নেয়। এরই মধ্যে মাকসুদা ঘরে এসে দুই যুবককে দেখতে পেয়ে চিৎকার দিলে স্থানীয়রা তাদের আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ এসে দুই যুবককে আটক করে।

মাকসুদা বেগম সাংবাদিকদের জানান, আটক দুই যুবকের সঙ্গে আরও লোকজন ছিল। যারা টাকা ও সোনার গহনা নিয়ে পালিয়ে গেছেন।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। স্থানীয়রা তাদের গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech