বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে ১২ হাজার ১৬০ কেজি জাটকা জব্দ, আটক-৪

বরিশালে ১২ হাজার ১৬০ কেজি জাটকা জব্দ, আটক-৪

শামীম আহমেদ ॥ বরিশালে জাটকা বিরোধী অভিযানে ১২ হাজার ১৬০ কেজি (৩০৪মন) জাটকা জব্দ করা হয়েছে। পাশাপাশি এ সময় ৪ জনকে আটক করে জাটকা পাচারের অপরাধে বিভিন্ন পরিমানে জরিমানা করা হয়েছে ও অন্তরা নামের একটি যাত্রীবাহি বাসসহ ১ টি মিনি পিকআপ আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে রোববার (১৪ মার্চ) সকালে বরিশাল সদর উপজেলার সিনিয়র মৎস কর্মকর্তা সঞ্জীব সন্যামত জানান, নিয়মিতো অভিযানের অংশ হিসেবে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে বরিশাল নগরের রুপাতলীস্থ শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে অভিযান চালানো হয়।

জেলা মৎস কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সোলাইমান হোসেনের উপস্থিতিতে এ অভিযানে বেশকিছু যানবাহন থেকে ১২ হাজার ১৬০ কেজি জাটকা জব্দ করা হয় এবং এ ঘটনায় জড়িত ৪ জন ব্যক্তিসহ পটুয়াখালী থেকে ঢাকাগামী অন্তরা পরিবহনের যাত্রীবাহি একটি বাস ও ১ টি পিকআপ আটক করা হয়।

পরে জব্দ জাটকাসহ আটককৃতদেনর তাদের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ’ মারুফ দস্তোগীর এর পরিচালিত ভ্রাম্যমান আদালতের কাছে সোপর্দ করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ’ মারুফ দস্তোগীর জানান, জব্দ জাটকাগুলো স্থানীয় বিভিন্ন এতিমখানা, মাদ্রাসা ও দুস্থ্য ব্যক্তিদের মাঝে বিতরণ করা হয়।

এছাড়া আটক ৪ ব্যক্তিকে বিভিন্ন পরিমানে মোট ১২ হাজার টাকা জরিমানা করা হয়। ভবিষ্যতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech