বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
পূজামণ্ডপে হামলা-ভাঙচুরের প্রতিবাদে বরিশালে সমাবশে বরগুনায় নিরাপদ সড়ক দিবস পালিত ববি ক্যাম্পাসে ঢাবির ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত রেলপথকে পর্যায়ক্রমে ব্রডগেজ লাইনে রূপান্তর করা হবে: রেলপথ মন্ত্রী শচীনের চোখে পড়া বরিশালের আসাদুজ্জামান সাদিদের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী শেখ রাসেলের হত্যাকারী জিয়া মোস্তাকের মরনোত্তর বিচারের দাবী বরিশাল সিটি মেয়রের উদ্যোগে ১১ লক্ষ টাকার চেক বিতরন হামলা,খুন,লুট নির্যাতন ও মন্দিরে হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন ও সমাবেশ বরিশালে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া-মোনাজাত

প্রতিদিন ৫ হাজার করোনা যোদ্ধাকে খাবার দিচ্ছেন সালমান খান

প্রতিদিন ৫ হাজার করোনা যোদ্ধাকে খাবার দিচ্ছেন সালমান খান

করোনায় অসহায় মানুষদের পাশে দাঁড়াতে গত বছর থেকেই সক্রিয় বলিউড সুপারস্টার সালমান খান। ক্ষতিগ্রস্তদের কাছে খাবার পৌঁছে দিতে তার স্বেচ্ছাসেবী সংস্থা বিইং হিউম্যান ফাউন্ডেশনের উদ্যোগে ‘বিয়িং হাংগ্রি’ নামে একটি ফুড ট্রাক রাস্তায় নামানো হয়। সেই ট্রাকে করে হাজার মানুষের কাছে খাবার পৌঁছে দিয়েছেন ভাইজান।

এ বছর আবারও সম্মুখসারির করোনা যোদ্ধাদের পাশে দাঁড়িয়েছেন সালমান খান। বিয়িং হাংগ্রি ফুড ট্রাকের মাধ্যমে চিকিৎসক, সেবিকা, পৌরসভা কর্মী ও পুলিশসহ মুম্বাইয়ের প্রায় পাঁচ হাজার মানুষের হাতে খাবার পৌঁছে দিচ্ছে তার স্বেচ্ছাসেবী সংস্থা। রোববার (২৫ এপ্রিল) থেকে এই সেবা চালু হয়েছে।

বান্দ্রার ভাইজানস কিচেনে প্রতিদিন খাবার তৈরি হচ্ছে। যা ফুড ট্রাকের মাধ্যমে শহরের বিভিন্ন স্থানে পৌঁছে দেওয়া হয়। সালমান খান নিজেই সেই রেস্টুরেন্টে গিয়ে খাদ্য সহায়তা কার্যক্রম পর্যবেক্ষণ করেছেন। সেখানে স্বেচ্ছাসেবীদের সঙ্গে কথা বলেছেন তিনি একইসঙ্গে নিজে খেয়ে খাবারের মানও পরীক্ষা করেছেন এই অভিনেতা।

শিবসেনার যুব শাখার সঙ্গে যৌথভাবে এই কার্যক্রম পরিচালনা করছেন সালমান। যত দিন মুম্বাইয়ে লকডাউন চলবে, ততদিন ভাইজানস কিচেন এবং শিবসেনার যুব শাখা যৌথভাবে বাইকুল্লা থেকে জুহু এবং বান্দ্রা (পূর্ব) থেকে বিকেসি অঞ্চলে খাবার পৌঁছে দেবে বলে জানিয়েছে। আপাতত ৫ হাজার জনের খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। আগামী দিনে সেই সংখ্যা বেড়ে দ্বিগুণ অর্থাৎ ১০ হাজার হতে পারে বলে জানান স্বেচ্ছাসেবী দলের সদস্য রাহুল কনল।

সালমান খান তার বিয়িং হিউম্যান ফাউন্ডেশনের মাধ্যমে গত বছর প্রায় ২ লাখ অসহায় মানুষদের কাছে খাবার পৌঁছে দেন। শুধু তাই নয়, এছাড়াও তিনি ২৫ হাজার দিনমজুরকে ৩ হাজার করে অর্থ সহায়তা দিয়েছেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech