বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ঝালকাঠি পৌরসভার বাজেট ঘোষণা

ঝালকাঠি পৌরসভার বাজেট ঘোষণা

ঝালকাঠি: নতুন কোনো করারোপ ছাড়াই দেশের প্রাচীনতম ঝালকাঠি পৌরসভার ২০২১-২০২২ সালের বাজেট ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৬ জুন) দুপুরে পৌরসভার বঙ্গবন্ধু কর্নারে ৭৫৫ কোটি ২৮ লাখ ১৯ হাজার ৮৯১ টাকার বাজেট পেশ করেন মেয়র মো. লিয়াকত আলী তালুকদার। প্রথম শ্রেণির এ পৌরসভার বাজেটে সর্বমোট আয় ধরা হয়েছে ৭৫১ কোটি ৪৮ লাখ ৭০ হাজার টাকা। সর্বমোট ব্যয় ধরা হয়েছে ৭৫২ কোটি ৯২ লাখ ৮৩ হাজার টাকা। এর মধ্যে উন্নয়নখাতে ব্যায় ধরা হয় ৭২৮ কোটি ৫৫ লাখ টাকা। এছাড়াও বাজেটে উদ্বৃত্ত দেখানো হয়েছে ২ কোটি ৩৫ লাখ ৯৬ হাজার ৮৯১ টাকা।

বাজেট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার সচিব শাহীন সুলতানা, নির্বাহী প্রকৌশলী আবু হানিফ, হিসাব রক্ষণ কর্মকর্তা মো. মনিরুদ্দোজা হারুন। বাজেটের ওপর বক্তব্য দেন ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মনোয়ার হোসেন খান, পৌর কাউন্সিলর তরুণ কর্মকার ।

বাজেট অনুষ্ঠানে পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার বলেন, আওয়ামী লীগ সরকার দেশের সর্বত্র উন্নয়ন করে যাচ্ছেন। পৌরসভার উন্নয়নে যে বাজেট পেশ করা হয়েছে, তা বাস্তবায়ন করা হবে। বাজেট অনুষ্ঠানে পৌর এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech