বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

সেরা অভিনেতা পুরস্কার পাচ্ছেন সিয়াম

সেরা অভিনেতা পুরস্কার পাচ্ছেন সিয়াম

বিনোদন প্রতিবেদক:

জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২০ ঘোষণা করা হয়েছে। এবার ২৭টি বিভাগে ৩০ জনকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেয়া হচ্ছে। এরমধ্যে তিনটি বিভাগে যুগ্মভাবে পুরস্কার দেয়া হবে।

ঘোষণা করা হলো জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২০ এর বিজয়ীদের নাম। মঙ্গলবার বিকেলে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই ঘোষণা দেওয়া হয়।

শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পাচ্ছেন অভিনেতা সিয়াম এবং শ্রেষ্ঠ অভিনেত্রী নির্বাচিত হয়েছেন রোজালিন দীপান্বিতা মার্টিন। বিশ্বসুন্দরী সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরষ্কার পাচ্ছেন সিয়াম আহমেদ আর গোর সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরষ্কার পাচ্ছেন রোজালিন দীপান্বিতা মার্টিন। শ্রেষ্ঠ চলচ্চিত্রের পুরষ্কার পাচ্ছেন গাজী রাকায়েত পরিচালিত ‘গোর’। একই সিনেমার জন্য শ্রেষ্ঠ পরিচালকের পুরষ্কারও পাচ্ছেন তিনি।

সেরা পার্শ্ব অভিনেতা হিসেবে পুরস্কার পাচ্ছেন ফজলুর রহমান বাবু। বিশ্বসুন্দরী সিনেমায় অভিনয়ের সুবাদে এই পুরষ্কার পাচ্ছেন তিনি। আর সেরা পার্শ্ব অভিনেত্রী অপর্ণা ঘোষ। গণ্ডি সিনেমায় অভিনয়ের জন্য এই পুরস্কার পাচ্ছেন তিনি।

এবার  মোট ২৭টি বিভাগে ৩০টি পুরষ্কার দেওয়া হচ্ছে। এর মধ্যে তিনটি বিভাগে যুগ্মভাবে পুরস্কার দেওয়া হবে। এবার আজীবন পুরস্কার পাচ্ছেন আনোয়ারা বেগম, রাইসুল ইসলাম আসাদ, এবার যৌথভাবে শ্রেষ্ঠ সিনেমা হয়েছে চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’ ও গাজী রাকায়েতের ‘গোর’।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech