বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

২৮ দিন জেল খাটা শাহরুখপুত্র আরিয়ান খান নির্দোষ

২৮ দিন জেল খাটা শাহরুখপুত্র আরিয়ান খান নির্দোষ

অনলাইন প্রতিবেদন:

প্রমোদতরী মাদককাণ্ডে গত বছর দীর্ঘ ২৮ দিন জেল খাটা শাহরুখপুত্র আরিয়ান খান নির্দোষ। তাঁকে সম্প্রতি বেকসুর খালাস দিয়েছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

এই ঘটনার পর ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) আঞ্চলিক পরিচালক (মুম্বাই প্রধান) সমীর ওয়াংখেড়েকে বদলি করা হয়েছে। বার্তা সংস্থা এএনআই এক টুইট বার্তায় এই তথ্য নিশ্চিত করে জানিয়েছে, সমীরকে চেন্নাইয়ে বদলি করা হয়েছে। সমীরকে দায়িত্ব দেওয়া হয়েছে চেন্নাইয়ের শুল্ক বিভাগে।

এর আগে শাহরুখপুত্রকে গ্রেপ্তার দেখানোর পর একাধিক অভিযোগে তাঁকে পাঁচটি হাইপ্রোফাইল মাদক মামলার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। সে সময় মুম্বাই পুলিশ কমিশনারের কাছে চিঠি পাঠিয়ে নিজেকে নির্দোষ দাবি করে বিভিন্ন আশঙ্কার কথা জানিয়েছিলেন সমীর।

টাইমস অব ইন্ডিয়ার খবর, এনসিবি যেহেতু আরিয়ান খানকে বেকসুর খালাস দিয়েছে, তাই খুব শিগগিরই পাসপোর্ট ফেরত পেতে চলেছেন তিনি। পাসপোর্ট হাতে এলেই আরিয়ান যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন। সেখানে তাঁর ওয়েব সিরিজের শুটিং শুরু করবেন।

বিভিন্ন খবরে প্রকাশ, জামিনে জেল থেকে বের হওয়ার পর আরিয়ান একটি প্রকল্পে কাজ শুরু করেন। সেই সিরিজটি এরই মধ্যে একটি ওটিটি প্ল্যাটফর্ম অনুমোদন দিয়েছে। বলিউডের কয়েক জ্যেষ্ঠ চিত্রনাট্যকার ও নির্মাতা এ কাজে আরিয়ানকে সহায়তা করছেন।

২০২১ সালের ৩ অক্টোবর মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। নিম্ন আদালত বারবার তাঁর জামিন খারিজ করে দেয়। কিন্তু পরে বোম্বে হাইকোর্ট জামিন দেন আরিয়ানকে। ২৮ দিন জেল খেটে ওই বছরের ৩০ অক্টোবর ঘরে ফেরেন আরিয়ান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech