বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

গৌরনদীতে ট্রাক চালকের বেপরোয়া চালনায় প্রান গেলে এক ব্যবসায়ীর ॥ আহত তিন

গৌরনদীতে ট্রাক চালকের বেপরোয়া চালনায় প্রান গেলে এক ব্যবসায়ীর ॥ আহত তিন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
ট্রাক চালকের বেপরোয়া চালনায় শনিবার ভোরে বরিশাল-ঢাকা মহাসড়কে গৌরনদী উপজেলার বাটাজোর বাসষ্ট্যান্ডে প্রান গেলে এক ফল ও কাঁচামাল ব্যবসায়ীর। হটাৎ করে ঘটা এ দুঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো তিনজন মাছ ব্যবসায়ী। গুরুতর আহত ওই তিন মাছ ব্যবসায়ীকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ঘটনার প্রত্যক্ষদর্শী ওই বাসস্ট্যান্ডের ব্যবসায়ী, মোঃ মোকলেছ হাওলাদার জানান, শনিবার ভোর পৌনে ৫টার দিকে মহাসড়কের দক্ষিন দিক থেকে ঢাকা মেট্রো ড ১১-৭৬৯৪ নম্বরের একটি খালি মিনি ট্রাক বেপরোয়া গতিতে তাওয়াতে তাওয়াতে এসে বাটাজোর বাসষ্ট্যান্ড রাজারের মাছ ও তরকারীর আড়তের সামনে দাড়িয়ে থাকা তিন মাছ ব্যবসায়ী আবু তালেক (৪৫), বিজয় (৫০), তপন দে (৩৫)কে ধাক্কা দেয়। এতে তারা গুরুতর আহত হন। এরপর ট্রাকটি ওই দুর্ঘটনাস্থলের অদুরে বেল্লাল মেকারের দোকানের সামনে দাড়িয়ে থাকা ফল ও কাঁচা মালের ব্যবসায়ী আজিজ মৃধা(৭০)কে চাঁপা দেয় এতে তিনি ঘটনাস্থলেই প্রান হারান। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা আহত তিন মাছ ব্যবসায়ীকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এদের মধ্যে মাথায় গুরুতর যখম হওয়া আবু তালেবের অবস্থা সংকটাপন্ন হওয়ায় শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা বলেন, ট্রাকটির চালক হয়ত ঘুমিয়ে পড়েছিল. নয়ত অদক্ষ হেলপার ট্রাকটি চালাতে ছিল। এ ছাড়া ট্রাকটি ওভাবে তাওয়ানোর কোন কারন থাকতে পারেনা। যাদেরকে ধাক্কা ও চাঁপা দেয়া হয়েছে তারা সবাই মূল মহাসড়কের বাইরে ফুটপাতের ওপর দাড়িয়ে ছিল। সেখানে গিয়ে ট্রাকটি তাদেরকে ধাক্কা ও চাঁপা দিয়ে প্রান কেড়ে নেয় ও আহত করে।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ বেলাল হোসেন (পিপিএম) বলেন, পুলিশ নিহত ব্যবসায়ীর লাশ উদ্ধার করে আইনী প্রকৃয়ায় পরিবারের কাছে হস্তান্তর করেছে। দুর্ঘটনার পরপরই ঢাকা মেট্রো ড ১১-৭৬৯৪ নম্বরের মিনি ট্রাকটিকে দূর্ঘটনাস্থলের অদুরে রেখে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। সেখান থেকে আমরা খালি ট্রাকটি জব্দ করেছি। এ ঘটনায় থানায় মামলা দায়েরসহ আইনগত প্রকৃয়া গ্রহনের প্রস্তুতি চলছে। ##

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech