বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বাংলাদেশের গানে পূজা ব্যানার্জি

বাংলাদেশের গানে পূজা ব্যানার্জি

বিনোদন ডেস্কঃ
পূজা ব্যানার্জি কলকাতার পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ। ২০২১-এ স্বামী কুনাল বর্মার সঙ্গে সামাজিক বিয়ে সেরেছেন তিনি। সেখানে একাধিক অভিনেতা-অভিনেত্রী উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন হিন্দি টেলিভিশন জগতের অনেকেই। সেসব ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়।

ছেলে কৃশিভকে নিয়েই সামাজিক বিয়ে সেরেছিলেন এই তারকা দম্পতি। বর্তমানে সিনেমার পাশাপাশি নিজের ফিটনেসের দিকেও নজর দিয়েছেন এই তারকা। এবার বাংলাদেশের শিল্পীর কণ্ঠে মিউজিক ভিডিওতে অভিনয় করলেন পূজা।কণ্ঠশিল্পী হাসিবের গানে মডেল হয়েছেন পূজা ব্যানার্জি। ‘চলকে রাতকে করি ভোর, আমি হয়ে গেছি তোর’౼এমন কথার রোমান্টিক গানটির ভিডিওতে বাংলাদেশি সুপারমডেল নিবিড়ও রয়েছেন। গানটির কথা, সুর ও সংগীতায়োজন তাপসের। সম্প্রতি টিম রেকর্ডের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি।

গানটি নিয়ে হাসিব বলেন, ‘আমার শুরুটা যেহেতু ব্যান্ড থেকে, এ গানটা আমার জনরার সঙ্গে খুব যায়। এ রকম একটা ফাঙ্কি পপ গান পেয়েছি, তাই অন্যরকম ভালোলাগা ও প্রত্যাশা কাজ করছে।’ গানের মিউজিক ভিডিও প্রযোজনা ও এর স্টাইলিং করেছেন ফারজানা মুন্নী। টিম রেকর্ডস মূলত বাংলাদেশের প্রতিষ্ঠান। নিয়মিত বাংলাদেশের শিল্পীদের নিয়ে গান প্রকাশ করছে। তবে প্রতিষ্ঠানটির ব্যানারে প্রকাশিত হওয়া গানগুলো দেশের শিল্পী থাকলেও কোটি টাকা খরচ করে গানের মডেল আনা হচ্ছে বিদেশ থেকে।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech