বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

জিম্বাবুয়েতে সবগুলো ম্যাচ জিততে চায় বাংলাদেশ

জিম্বাবুয়েতে সবগুলো ম্যাচ জিততে চায় বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : 
প্রস্তুতির পালা শেষের দিকে। এবার জিম্বাবুয়ের মাটিতে স্বাগতিকদের মোকাবিলা করার অপেক্ষা। আগামীকাল থেকেই শুরু হচ্ছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে সিরিজ। টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে দুদলের লড়াই। এরপর হবে সমান তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

জিম্বাবুয়ের মাটিতে স্বাভাবিকভাবে এই সফরে কিছুটা চ্যালেঞ্জের সামনে পড়তে হবে বাংলাদেশকে। তবে সেই চ্যালেঞ্জ টপকে জিম্বাবুয়েতে সব ম্যাচ জিততে চায় বাংলাদেশ। দলের প্রতিনিধি আফিফ হোসেন এমনটাই জানিয়েছেন।

আগামীকাল শনিবার হারারে স্পোর্টস ক্লাব মাঠে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে জিম্বাবুয়ে ও বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৫টায়।

মূল লড়াইয়ের আগে ম্যাচের ভেন্যু হারারে স্পোর্টস ক্লাব মাঠেই গতকাল বৃহস্পতিবার প্রথম দিনের অনুশীলন করেছে বাংলাদেশ দল। এবার মূল লড়াইয়ের পালা। প্রথম দিনের অনুশীলন শেষে আফিফ জানালেন, সিরিজ নিয়ে নিজেদের পরিকল্পনার কথা।

তরুণ এই ক্রিকেটার বলেন, ‘আমি আসলে কখনও বড় করে ভাবি না যে সামনে কী আছে, আমি শুধু বর্তমানটায় ভালো করার চেষ্টা করি, আমার শতভাগ দেওয়ার চেষ্টা করি। আমার ভূমিকাটা পালন করার চেষ্টা করি, আমার সেরাটা দেওয়ার চেষ্টা করি, দিন শেষে যাতে আমি বলতে পারি আমি আমার শতভাগ দিয়েছি।’

এরপর ২২বছর বয়সী এই ক্রিকেটার যোগ করেন, ‘আমাদের পরিকল্পনা অবশ্যই জেতার। আমরা চেষ্টা করব এখানে সবগুলো ম্যাচ জেতার।’

সিরিজের দ্বিতীয় ম্যাচ হবে আগামী রোববার এবং মঙ্গলবার হবে তৃতীয় ম্যাচ। এরপর হবে ওডিআই সিরিজ। প্রথম ওয়ানডে ম্যাচ হবে ৫ আগস্ট। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে হবে যথাক্রমে ৭ ও ১০ আগস্ট।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech