বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

সালমানের প্রথম পছন্দ ছিল শাহরুখের বাড়ি

সালমানের প্রথম পছন্দ ছিল শাহরুখের বাড়ি

বিনোদন ডেস্ক :
মুম্বাইয়ের দর্শনীয় স্থানগুলোর মধ্যে এখন অন্যতম হলো বান্দ্রা। যেখানে শাহরুখের বাড়ি ‘মান্নাত’ দেখতে ছোটেন হাজার হাজার অনুরাগী। তবে এই বাংলোই নাকি হতে চলেছিল আর এক খানের! সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান খান জানান, ‘মান্নাত’ কেনার প্রস্তাব শুরুতে তার কাছেই এসেছিল।

২০০১ সালে সেই বাড়ি কেনার স্বপ্নও ছিল তার, কিন্তু শেষমেশ হলো না। বান্দ্রার অভিজাত পাড়ায় গ্যালাক্সি নামে এক আবাসনে উঠলেন ‘ভাইজান’। আর ‘মান্নাত’ পেলেন বলিউডের বাদশা। মুম্বাইয়ে বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডের অভিজাত পাড়ায় সমুদ্রমুখী বাংলো ‘মান্নাত’ কিনে ফেলেন শাহরুখ এবং গৌরী খান। একটু একটু করে ‘মান্নাত’কে মনের মতো করে সাজিয়ে তুলেছেন গৌরী।

২০০ কোটি টাকার সেই ছ’তলা প্রাসাদ নিজের মতো করে সাজায় গৌরী।

এদিকে বাড়িটি কিনতে না পারলেও মান্নাতের দিকে তাকিয়ে কি মন খারাপ হয় না সালমানের? বাবা সেলিমের কথা অমান্য করতে পারেন না তিনি।

সাক্ষাৎকারে সালমান বলেন, ‘আমার ইচ্ছে থাকলেও বাবা বারণ করেছিলেন। বলেছিলেন, এত বড় বাড়ি নিয়ে আমরা কী করব? আমিও ভেবে দেখলাম সত্যিই তো। তাই ‘মান্নাত’-এর প্রস্তাব ফিরিয়ে দিই।’ কিন্তু এতে কি শাহরুখের সঙ্গে কোনো ঝামেলা হয়েছে সালমানের?

এ বিষয়ে ভাইজান বলেন, কর্মজগতে তারা ভাই-ভাই।

চলতি বছরের জুন মাসে অভিনয় জীবনের ৩০ বছর উদ্‌যাপন করলেন শাহরুখ। তখন লাইভে এসে ভাইজানকে নিয়ে বলেন, ‘ও আমার দাদার মতো। যদিও জানি না, আমাদের দু’জনের মধ্যে কে বড় কে ছোট। আমরা দু’জনেই দু’জনকে দাদার মতো সম্মান করি। যদি এক জন ভুল করি, আরেক জন দাদার ভূমিকায় অবতীর্ণ হই।’ যদিও বর্তমানে গ্যাংস্টারদের হুমকির মুখে প্রেশারে আছেন সালমান খান।

ঈদের দিন শাহরুখ মান্নাতের বারান্দায় ভক্তদের দেখা দিয়েছিলেন। কিন্তু নিরাপত্তার কারণেই গ্যালাক্সির বারান্দায় বেরোননি ভাইজান। তাদের সখ্যতা বিষয়ে উল্লেখ্য,  আগেও ‘কর্ণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’, বহু বার তাদের একসঙ্গে একই ছবিতে কাজ করেছেন। বরাবরই তারা পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল। এমনকি শাহরুখের ‘পাঠান’ ছবিতে থাকার সম্ভাবনা আছে বলে জানান সালমান।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech