বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আর্জেন্টিনার বিপক্ষে স্থগিত ম্যাচটি খেলতে চাইছে না ব্রাজিল

আর্জেন্টিনার বিপক্ষে স্থগিত ম্যাচটি খেলতে চাইছে না ব্রাজিল

স্পোর্টস ডেস্ক : 
ব্রাজিল ও আর্জেন্টিনা—দুদলেরই কাতার বিশ্বকাপে জায়গা নিশ্চিত হয়ে গেছে। কিন্তু মজার ব্যাপার হলো, দুদলের মধ্যে বিশ্বকাপ বাছাইয়ের একটি ম্যাচ এখনো বাকি। সেই ম্যাচটি আয়োজন করতে চাইছে ফিফা। কিন্তু সেটি খেলতে চাইছে না ব্রাজিল। ম্যাচটি না খেলে তার বদলে ইউরোপে দুটি ম্যাচ প্রীতি ম্যাচ খেলতে চাইছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

গত বছর বিশ্বকাপ বাছাইয়ে সাও পাওলোতে মুখোমুখি হয় ব্রাজিল ও আর্জেন্টিনা। কিন্তু ম্যাচ শুরুর ষষ্ঠ মিনিটেই কোভিড-১৯ এর রীতি ইস্যুতে ঝামেলা তৈরি হয়। তখন ম্যাচটি স্থগিত হয়ে যায়।

সেই ম্যাচটিই এখন আয়োজন করতে চাইছে ফিফা। আগামী মাসের শুরুর দিকে ম্যাচটি আয়োজনের কথা। কিন্তু ব্রাজিল খেলোয়াড়দের চোটের আশঙ্কা করে ম্যাচটি খেলতে চাইছে না।

ব্রাজিল ফুটবল সংস্থার সভাপতি এদনালদো রদ্রিগেজ বলেছেন, ‘আমরা ব্যাপারটি নিয়ে ফিফার সঙ্গে যোগাযোগ করব। যাতে ম্যাচটি আর না হয়। আমাদের কোচিং স্টাফদের অনুরোধ রাখতে আমি সর্বোচ্চ চেষ্টা করব। কাতার বিশ্বকাপ জেতাই আমাদের মূল লক্ষ্য। সেলেসাও কোচিং স্টাফরা যদি ম্যাচটি খেলার ব্যাপারে সুপারিশ না করে, তবে সেটা যেন না হয়, আমরা সেই চেষ্টা করব।’

কাতার বিশ্বকাপের ‘জি’ গ্রুপে খেলবে ব্রাজিল। একই গ্রুপে তাদের প্রতিপক্ষ  সুইজারল্যান্ড, সার্বিয়া ও ক্যামেরুন। অন্যদিকে ‘সি’ গ্রুপে খেলবে আর্জেন্টিনা। একই গ্রুপে তাদের  প্রতিদ্বন্দ্বী মেক্সিকো, পোল্যান্ড ও সৌদি আরব।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech