বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

এবার কি মেসি-নেইমারের রেকর্ড ভাঙতে যাচ্ছেন হলান্ড?

এবার কি মেসি-নেইমারের রেকর্ড ভাঙতে যাচ্ছেন হলান্ড?

স্পোর্টস ডেস্ক :
রেকর্ডের পর রেকর্ড ভাঙছেন আর্লিং হলান্ড। এবার কি লিওনেল মেসি ও নেইমারদের রেকর্ডও ভাঙতে যাচ্ছেন এ নরওয়েজিয়ান?

ম্যানচেস্টার সিটির হয়ে দুর্দান্ত ছন্দে রয়েছেন আর্লিং হলান্ড। বরুসিয়া ডর্টমুন্ড থেকে ১৫০ মিলিয়ন ইউরোতে (বাংলাদেশি মুদ্রায় এক হাজার ৪৮২ কোটি টাকা) ম্যানসিটিতে আসেন তিনি। তারপর থেকে মাঠে ফুল ফোটাচ্ছেন তারকা ফুটবলার। ভালো খেলার জন্য তার বাজারদর বাড়ছে।

নরওয়েজিয়ান এ স্ট্রাইকারকে পেতে অনেক ক্লাব ঝাঁপাচ্ছে বলে জানিয়েছেন তার ম্যানেজার রাফায়েলা পিমেন্টা। তার দাবি, এরপর হলান্ডকে নিতে কোনো ক্লাবকে এক বিলিয়ন পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় ১১ হাজার ৩২৮ কোটি টাকা) দিতে হতে পারে। তেমনটা হলে হলান্ডই হবেন প্রথম ফুটবলার যিনি এত টাকা পাবেন।

এখন পর্যন্ত সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে দল বদল করেছেন আর্জেন্টাইন তারকা মেসি, ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র এবং ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। তিনজনকেই ১৮০ মিলিয়ন ইউরো (বাংলাদেশি মুদ্রায় এক হাজার ৭৭৮ কোটি টাকা) দিয়েছে পিএসজি। সেই অঙ্ককে বড় ব্যবধানে হলান্ড ছাপিয়ে যাবেন বলে দাবি তার ম্যানেজারের।

ইংলিশ ক্লাবটিতে যোগ দেয়ার পর প্রায় প্রতি ম্যাচে গোল করছেন হলান্ড। এ পর্যন্ত ১৪ ম্যাচে ২০টি গোল করেছেন তিনি। বক্সের বাইরে ও বক্সের মধ্যে সমান ভয়ঙ্কর এ তারকা ফুটবলার। যেমন গতি, তেমন শটের জোর। যে কোনো গোলরক্ষকের রাতের ঘুম কেড়ে নেয়ার ক্ষমতা রয়েছে তার।

রাফায়েলা পিমেন্টা গণমাধ্যমকে বলেন, হলান্ডের বাজারদর সম্পর্কে এখনও কারো ধারণা নেই। তার ফুটবল দক্ষতা, ব্যক্তিত্ব এবং কত বিনিয়োগকারী আসেন সব হিসাব করলে আমি নিশ্চিত তার মূল্য এক বিলিয়ন পাউন্ড হয়ে যাবে। দলবদল করলে হলান্ডই প্রথম ফুটবলার হবেন যিনি এত টাকা পাবেন।

ম্যানসিটিতে যোগ দেয়ার কয়েক দিন পরেই জল্পনা শুরু হয়েছিল যে হলান্ডের চুক্তিতে নাকি লেখা রয়েছে, ২০২৩-২৪ মৌসুমের পরে তিনি চাইলে রিয়াল মাদ্রিদে যেতে পারেন। সেই জল্পনা অবশ্য উড়িয়ে দিয়েছেন দলের ম্যানেজার পেপ গার্দিওলা। এবার নতুন জল্পনার কথা শোনালেন হলান্ডের ম্যানেজার।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech