বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

জাজাইয়ের বিশ্বকাপ মিশন শেষ

জাজাইয়ের বিশ্বকাপ মিশন শেষ

স্পোর্টস ডেস্ক :

প্রথমে মাংসপেশিতে টান, পরে তলপেট ও কিডনির সমস্যা। নানান সমস্যায় জর্জরিত হয়ে আফগান ওপেনার হযরতউল্লাহ জাজাইয়ের বিশ্বকাপ মিশন শেষ হয়ে গেছে। সম্প্রতি ব্যাটে রানও পাচ্ছিলেন না জাজাই। তাই সবদিকে বিবেচনা করে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি) এই ওপেনারকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

আজ মঙ্গলবার ব্রিসবেনের গ্যাবায় শ্রীলঙ্কার বিপক্ষে জাজাইয়ের পরিবর্তে অলরাউন্ডার গুলবাদিন নাইবকে দলে নেওয়া হয়েছে।

গত ২২ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে ৫ উইকেটে হেরেছিল মোহাম্মদ নবীর দল। সেই ম্যাচে মাংসপেশিতে টান লেগেছিল জাজাইয়ের। চোটের কারণে ২৬ অক্টোবর নিউজিল্যান্ডের বিপক্ষের ম্যাচে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছিল। তবে নিউজিল্যান্ড-আফগানিস্তানের ম্যাচটি বৃষ্টিতে ভেসে গিয়েছিল।

পরে ২৮ অক্টোবর আয়ারল্যান্ড ম্যাচটাও বৃষ্টিতে ভেসে যাওয়ায় সেরে ওঠার যথেষ্ট সুযোগ পেয়েছিলেন জাজাই। আর এরপরেই যোগ হয় নতুন সমস্যা- তলপেট ও কিডনিতে জটিলতা।

ঝুঁকি এড়াতে তাই জাজাইকে টি–টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে বিশ্রাম দিয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। তবে জাজাইয়ের চিকিৎসা এবং তাঁকে দেশে ফেরত পাঠানো হবে কি না, সে ব্যাপারে কিছু জানায়নি আফগান ক্রিকেট বোর্ড।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech