বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
জাতীয় গ্রিডে গ্যাস দিতে ৪৮টি কূপ খনন করতে চায় পেট্রোবাংলা ‘যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, তারা এখন মাছ-মাংসের চিন্তা করে’ আমিরাতে বৃষ্টিতে গাড়িতে আটকা পড়ে মারা গেলেন দুই জন কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : প্রধানমন্ত্রী স্বর্ণের দামে নতুন রেকর্ড, ভরিপ্রতি বাড়ল ২০৬৫ টাকা দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না

শেষ ষোলোতে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে খেলবেন নেইমারকে

শেষ ষোলোতে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে খেলবেন নেইমারকে

স্পোর্টস ডেস্ক :
কাতার বিশ্বকাপে সাম্বার ছন্দ তুলে ব্রাজিল দল হারিয়েছে সার্বিয়াকে। এরপরই নেইমারের ইনজুরি ভাবিয়ে তুলেছিল সিলেকাওদের। তবে সুইজারল্যান্ডের বিপক্ষেও ১-০ গোলে জিতেছে তারা। নেইমারহীন ব্রাজিলের আক্রমণের ধার কিছুটা কম থাকলেও সুইসদের বিপক্ষে ব্রাজিলের ছন্দটা মোটামুটি ঠিকই ছিল। তবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা বড় ধাক্কা খেয়েছে গ্রুপ পর্বের তৃতীয় ম্যাচে। ক্যামেরুনের কাছে হেরে গেছে ১-০ গোলে। ঐতিহাসিক এই জয়ে ক্যামেরুনের ফুটবলপ্রেমীরা তৃপ্তির ঢেঁকুর তুলছেন।

ইনজুরি ভাবাচ্ছে ব্রাজিল শিবিরকে। নেইমারসহ বেশ কিছু তারকা ফুটবলারের ইনজুরিতে ব্রাজিলের বিশ্বকাপ মিশন কঠিন হয়ে উঠেছে।

নেইমার যখন ইনজুরিতে পড়েছিলেন, তখন চিকিৎসকরা জানিয়েছিলেন তার ইনজুরি থেকে ফিরতে বেশ কিছুদিন সময় লাগবে। কিন্তু তার আগেই মাঠে দেখা গেছে নেইমারকে। নেইমার তার ভেরিফায়েড ফেসবুক পেজে দুই ছবি পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন, ‘আমি ভালো বোধ করছি। এখন কেমন আছি তা আমি জানি।’ এরপর তিনটি ইমোজির ছবি দিয়েছেন নেইমার।

যে ছবি দুটি নেইমার পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে, তিনি বল পায়ে দৌড়াচ্ছেন। আর গোল করার পর যেমন উদ্‌যাপন করেন তেমন করছেন। হয়তো এই ছবির দ্বারা নেইমার জানান দিলেন, শেষ ষোলোতে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে খেলবেন তিনি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech