বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বিশ্বকাপের ফাইনালে ট্রফি উন্মোচন করবেন দীপিকা!

বিশ্বকাপের ফাইনালে ট্রফি উন্মোচন করবেন দীপিকা!

বিনোদন ডেস্ক :

আন্তর্জাতিক মঞ্চে বহু বার ভারতের মুখ উজ্জ্বল করেছেন দীপিকা পাড়ুকোন। এবার তাঁর পালকে যুক্ত হতে যাচ্ছে নতুন মুকুট।

টাইমস অব ইন্ডিয়াসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এবার তাঁকে দেখা যাবে কাতার ফুটবল বিশ্বকাপের মঞ্চে!

খবরে প্রকাশ, ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থে’র ফাইনালের মঞ্চে হাজির থাকার কথা রয়েছে দীপিকা পাড়ুকোনের। সূত্র বলছে, সম্ভবত ফাইনালে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন তিনি।

আগামী ১৮ ডিসেম্বর টুর্নামেন্টের ফাইনাল। তার আগে কাতার উড়ে যাবেন দীপিকা। আর ফাইনালের দিন ভরা স্টেডিয়ামের মাঝে বিশ্বকাপ ট্রফি উন্মোচিত হবে তাঁর হাত ধরে।

এর আগে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরি সদস্য হওয়ার পরই ‘গোল্ডেন রেশিও অফ বিউটি’র তরফে সেরা দশ সুন্দরীদের তালিকায় উঠে এসেছিল দীপিকার নাম। একমাত্র ভারতীয় হিসেবে এই অনন্য কীর্তির অধিকারী হয়েছিলেন তিনি। এবার বিশ্বকাপের ফাইনালে থাকার খবর সত্যি হলে তা হবে বড় প্রাপ্তি।

দীপিকাকে কিছুদিন আগে দেখা গেছে মুম্বাই বিমানবন্দরে আসাম থেকে ‘ফাইটার’ সিনেমার শুটিং করে ফিরতে। সিনেমাটিতে প্রথম বারের মতো হৃতিক রোশনের সঙ্গে জুটি বাঁধবেন তিনি।

২০২৩ সালের জানুয়ারিতে দীপিকার আরেকটি সিনেমা ‘পাঠান’ মুক্তির পর ‘ফাইটার’-এর দ্বিতীয় কিস্তির কাজ শুরু করবেন তিনি।

‘ফাইটার’, ‘পাঠান’ ছাড়াও সামনে মুক্তির অপেক্ষায় আছে দীপিকার সিনেমার ‘প্রজেক্ট কে’। বড় বাজেটের এই প্যান ইন্ডিয়া সিনেমায় আরও আছেন প্রভাস ও দিশা পাটানি। হলিউড সিনেমা ‘দ্য ইন্টার্ন’-এর হিন্দি রিমেকে অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যাবে তাঁকে। এ ছাড়া শাহরুখ খানের ‘জওয়ান’-এ অতিথি চরিত্রে দেখা যাবে তাঁকে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech