বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

নাটকের শেষ অঙ্কে পিএসজির হাতেই বিশ্বকাপ!

নাটকের শেষ অঙ্কে পিএসজির হাতেই বিশ্বকাপ!

স্পোর্টস ডেস্ক :
নাটকের শেষ অঙ্কে কী ঘটছে, তা দেখার অপেক্ষায় কাতার। সব ধাপ পেরিয়ে এবার শেষটা দেখার অপেক্ষায় ফুটবল দুনিয়া। ফাইনালে আর্জেন্টিনার মুখোমুখী হবে ফ্রান্স। জমবে ফুটবলের ধ্রুপদী লড়াই।

সেই সাথে এটা ৩৫ বছরের লিওনেল মেসি আর ২৩ বছরের কিলিয়ান এমবাপ্পেরও লড়াই। এই দুই পিএসজি সতীর্থ ফাইনালে লড়বেন শিরোপার জন্য।

মেসিও রয়েছেন সেরা ছন্দে। ছয় ম্যাচে মেসির পাঁচ গোল আর তিন অ্যাসিস্ট। সাথে চার বার হয়েছেন ম্যাচসেরা। এই হিসেবই বলে দেয় কী দারুণ খেলছেন মেসি। অনেকে বলছেন, এটাই মেসির বিশ্বকাপের সেরা ফর্ম।

বিপরীতে টানা দ্বিতীয়বারের মতো বিশ্বকাপের ফাইনালে খেলবেন এমবাপ্পে। এতো কম বয়সে বড় অর্জনের সামনে তিনি। ফর্মও তার বেশ ভালো। ছয় ম্যাচে মেসি চেয়ে একটা কম অ্যাসিস্ট করলেও গোলে তিনি মেসির সমান।

দিন শেষে ফাইনাল জিতে হয় হাসবেন মেসি না হয় এমবাপ্পে। তবে তাতে ফরাসি ফুটবল ক্লাব পিএসজির কোনো ক্ষতি নেই। দুইদিকেই তারা বিজয়ী! এমবাপ্পে কিংবা মেসি যেই জিতুক বিশ্বকাপটা যাচ্ছে পিএসজির ঘরে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech