বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ঢাকা টেস্টের দল ঘোষণা

ঢাকা টেস্টের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক :

সাগরিকায় হতাশার ব্যাটিংয়ে ভারতের বিপক্ষে আরও একটি হার দেখেছে বাংলাদেশ। তাতে ভারতের বিপক্ষে পাওয়া হলো না টেস্ট জয়ের স্বাদ। নাগাল পাওয়া গেল না অমূল্য জহরতের। ফলে টেস্ট ক্রিকেটে বাংলাদেশের বিপক্ষে এখন পর্যন্ত অপরাজিত থেকে গেল ভারত।

এদিকে দ্বিতীয় টেস্ট ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে প্রথমবার সুযোগ পেয়েছেন বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ।

আগামী ২২ ডিসেম্বর থেকে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ভারত-বাংলাদেশ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। প্রথম টেস্টে দলে থাকা ইবাদত হোসেন ও শরীফুল ইসলাম চোটের কারণে দ্বিতীয় টেস্ট দল থেকে ছিটকে গেছেন। আর ব্যাটসম্যান এনামুল হককে রাখা হয়নি পরবর্তী টেস্ট দলে। নতুন করে ডাক পেয়েছেন বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ

এদিকে অধিনায়ক সাকিব আল হাসান দলে থাকলেও চোটের কারণে তাঁর বল করা নিয়ে শঙ্কা রয়েছে। সাকিবের এই জায়গাটি পূরণ করতে পারেন প্রথমবার টেস্টে ডাক পাওয়া নাসুম আহমেদ। প্রথম টেস্টের ১৭ জনের স্কোয়াড মিরপুরে নেমে এসেছে ১৫ জনে।

বাংলাদেশ টেস্ট দল : জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, ইয়াসির আলি চৌধুরী, সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ, তাইজুল ইসলাম, মুমিনুল হক, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech