বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

লালমোহনে হাসপাতালে ভর্তি করে কবির হোসেন গংদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়ার পায়তারা করছেন,আফাজ উদ্দিন গংরা

লালমোহনে হাসপাতালে ভর্তি করে কবির হোসেন গংদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়ার পায়তারা করছেন,আফাজ উদ্দিন গংরা

লালমোহন( ভোলা) প্রতিনিধি:
লালমোহন উপজেলার ফরাজগঞ্জে মোঃ কবির হোসেন গংদের  প্রায় ২৮ একর জমি জবরদখল ও মিথ্যা মামলা দিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টার অভিযোগ আফাজ গংদের বিরুদ্ধে। এসব জমি নিয়ে দীর্ঘদিন ধরে আদালতে মামলা চললেও জোর পুর্বক গাছের সুপারি ও গাছ কেটে নিচ্ছে আফাজ উদ্দিন গংরা।
জানাযায়, ফরাজগঞ্জ ইউনিয়নের ফরাজগঞ্জ মৌজার ৫২৪, ২৬৮ ও ৫২৯ নং খতিয়ানে আফাজ উদ্দিন কসাইয়ের মা পারুল বিবি ২একর ১৫ শতাংশ জমির মালিক ছিল। ইতিমধ্যে তিনি ঐ তিন খতিয়ান থেকে ২ একর ৮৪ শতাংশ জমি বিক্রি করেন। তার ছেলে আফাজ উদ্দিন গংরা বলছে সেখানে আরও জমি পাবে।
৫২৪, ২৬৮ ও ৫২৯ নং খতিয়ানে আবুল হাসেম মাষ্টার, লোকমান খলিফা,রিজিয়া খাতুন, জুলেখা খাতুন, আমির হোসেন, বিল্লাল বেপারীসহ ৭ জনের জমি জবরদখল করে রাখেন, আফাজ উদ্দিন, তার ভাই বাচ্চু, জসিম, শ্যালোক শাহ আলম গংরা। কবির হোসেন অভিযোগ করেন, জমির প্রকৃত মালিকরা জমির কাছে গেলে তাদেরকে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে হুমকি ধামকি দেয় আফাজ উদ্দিন গংরা। সম্প্রতি সেলিমের স্ত্রী রাবেয়া বেগমকে মারপিটের ঘটনা সাজিয়ে হাসপাতালে ভর্তি করে কবির হোসেন গংদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়ার পায়তারা করছেন, আফাজ উদ্দিন গংরা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech