বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে খালেদা জিয়ার মুক্তি ও সু চিকিৎসার ১ দফার দাবীতে বিক্ষোভ মিছিল

বরিশালে খালেদা জিয়ার মুক্তি ও সু চিকিৎসার ১ দফার দাবীতে বিক্ষোভ মিছিল

শামীম আহমেদ:

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরন সহ ১ দফা দাবীতে বরিশাল মহানগর বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি এবং বরিশাল দক্ষিণ জেলা বিএনপি পৃথক ভাবে নগরীতে বিক্ষেভ মিছিল ও সমাবেশ করেছে।

আজ সোমবার (৯ই) অক্টোবর সকাল ১১টায় বরিশাল মহানগর বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি যৌথভাবে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে সমাবেশ আয়োজন করে।

এরপূর্বে সকাল থেকে বরিশাল নগরীর ৩০টি ওয়ার্ড ও বরিশাল উত্তর জেলা বিএনপি সহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের যুবদল,শ্রমিকদল, স্বেচ্ছাসেবক দল মহিলাদল নেতৃবৃন্দ খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশ ও বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন করে।

একই সময় ৫০ গজের মধ্যে অশ্বিনী কুমার টাউন হলে সরকার সমথিত মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিল জেলা ও মহানগর মিলন ঋৎসবের আয়োজন করায় নগরীর সদররোডে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদ সহ বরিশাল উত্তর জেলা বিএনপি সদস্য সচিব মিজানুর রহমান মুকলের সঞ্চলনায় সমাবেশ করার প্রস্তুতি নেয়া হলে এসময় পুলিশ প্রশাসনের নির্দেশনায় দলীয় কার্যলয়ের সম্মুখে সমাবেশ না করে নগরীতে বিক্ষোভ মিছিল বেড় করে।

মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নগরীর বান্দরোডস্থ মুক্তিযোদ্ধা পার্ক এলাকায় গিয়ে সমাবেশ করে। এসময় বক্তব্য রাখেন বরিশাল মহানগর বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড. আলী হায়দার বাবুল,বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহ।

এখানে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক আলতাফ মাহমুদ সিকদার, জিয়াউদ্দিন সিকদার সহ মহানগর বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপির বিভিন্ন প্রর্যায়ের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অপর দিকে বরিশাল দক্ষিণ জেলা বিএনপি নগরীর সদররোডস্থ বিবির পুকুরপাড় এলাকায় সমাবেশ করে আহবায়ক আবুল হোসেন খান ও সদস্য সচিব এ্যাড. আবুল কালাম শাহিনের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল বেড় করে মিছিলটি পরে জিলা স্কুল এলাকায় গিয়ে শেষ করে।

সমাবেশে বিএনপির বক্তরা বলেন, আজ পর্যন্ত কোন স্বৈরাচারী সরকার রাষ্ট্রীয় বাহিনী অণ্যায়ভাবে জনগণের উপর অত্যাচার করে ক্ষমতা আগলে রাখতে পারেনি এই অবৈধ ভোটার বিহীন সরকার শেখ হাসিনা টিকে থাকতে পারবে না।

তারা আরো বলেন শেখ হাসিনার সময় শেষ হয়ে এসেছে তাই আমাদের প্রতিটি কর্মসূচিতে সকলকে ঐক্যবদ্ধভাবে রাজপথে সক্রিয় থাকতে হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech