বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

নতুন বছরের শুরুতেই দেখা হচ্ছে মেসি-রোনালদোর

নতুন বছরের শুরুতেই দেখা হচ্ছে মেসি-রোনালদোর

স্পোর্টস ডেস্ক :
আগামী বছর সৌদি আরবে দু’টি প্রীতি ম্যাচ খেলা নিশ্চিত করেছে ইন্টার মিয়ামি। এর মাধ্যমে আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি ও তার পুরনো প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোর মধ্যে আবারও দেখা হবার সম্ভাবনা তৈরি হয়েছে।

এর আগে মেজর লিগ সকার ক্লাব ইন্টার মিয়ামি জানিয়েছিল রোনালদোর আল নাসর ক্লাবের সাথে রিয়াদে একটি ম্যাচ তার খেলবে। তবে তখনো ম্যাচটির তারিখ চূড়ান্ত হয়নি। গতকাল সোমবার ইন্টার মিয়ামির পক্ষ থেকে ম্যাচ দু’টি তারিখ নির্ধারণের ঘোষণা দেয়া হয়েছে।

আগামী ২৯ জানুয়ারি রিয়াদের কিংডম এরেনাতে সৌদি পরাশক্তি আল হিলালের মোকাবেলা করবে ইন্টার মিয়ামি। ১ ফেব্রুয়ারি একই ভেন্যুতে তারা আল নাসরের মুখোমুখি হবে। এর মাধ্যমে রোনালদোর সাথে আবারও মেসির মাঠে দেখা হবার একটি সুযোগ তৈরি হয়েছে।

২০০৮ সালে প্রথমবার আধুনিক ফুটবলের অন্যতম এই দুই সেরা তারকা একে অপরের মুখোমুখি হয়েছিল। তারপর থেকে একের পর ক্লাব ও আন্তর্জাতিক পর্যায়ে একে অপরকে ছাড়িয়ে যাবার প্রতিযোগিতায় মত্ত ছিল মেসি-রোনালদো।

মিয়ামির প্রধান সকার কর্মকর্তা ও স্পোর্টিং পরিচালক ক্রিস হেন্ডারসন বলেছেন, ‘এই ম্যাচটি আমাদের দলের জন্য একটি গুরুত্বপূর্ণ পরীক্ষা। এর মাধ্যমে নতুন মৌসুমের আগে নিজেদের ঝালিয়ে নেবার একটি সুযোগ আমরা পাচ্ছি।’

সৌদি আরবে ম্যাচের পরপরই হংকং সফরে যাবে ইন্টার মিয়ামি। আগামী ৪ ফেব্রুয়ারি চাইনিজ অধ্যুষিত হংকংয়ের প্রথম বিভাগের খেলোয়াড়দের সমন্বয়ে গড়া একটি দলের বিপক্ষে তাদের প্রীতি ম্যাচ খেলার কথা রয়েছে। এরপর যুক্তরাষ্ট্রে ফিরে এসে ফেব্রুয়ারির শেষে এমএলএস মৌসুমের যাত্রা শুরু করবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech