বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

সালমানের জন্মদিনের পার্টিতে ছিলেন কারা?

সালমানের জন্মদিনের পার্টিতে ছিলেন কারা?

বিনোদন ডেস্ক :
৫৮ বছরে পা দিলেন বলিউড অভিনেতা সালমান খান। মুম্বাই ফিরে এসে ভাগ্নি আয়াত এবং পরিবারের বাকিদের সঙ্গে জন্মদিন উদযাপন করলেন সালমান খান। জন্মদিনের ঠিক মুখেই মুম্বাই ফিরলেন সালমান খান। শহরে ফিরে পরিবারের সঙ্গেই সময় কাটালেন ভাইজান। দিল্লি থেকে এদিন তিনি মুম্বাই ফিরে আসেন।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমস (বাংলা) এমন প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাইয়ের কালিনা বিমানবন্দরে দেখা যায় তাঁকে। কালো শার্ট এবং জিন্স পরে এদিন তিনি বিমানবন্দর থেকে বেরিয়ে আসেন। পাপারাজ্জিদের উদ্দেশ্যে হাত নাড়েন, পোজ দিয়ে ছবিও তোলেন তিনি। তারপর মিডনাইট বার্থডে সেলিব্রেশনের জন্য বোনের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন এই অভিনেতা।

প্রসঙ্গত, সালমান খান এবং তাঁর ভাগ্নি অর্থাৎ অর্পিতা খানের মেয়ে আয়াতের জন্মদিন একইদিনে। তাই তাঁরা দুজন মিলে এদিন পরিবারের উপস্থিতিতে একসঙ্গে কেক কাটেন। বাবা আয়ুশ এবং মা অর্পিতার সঙ্গে প্রথমে কেক কাটে ছোট্ট আয়াত। তাঁর জন্য বার্থডে সং গান সালমান খান।

এদিন সালমানের জন্মদিন উপলক্ষ্যে তাঁর বিশেষ বান্ধবী (কানাঘুষোয় শোনা যাচ্ছে তাঁরা নাকি প্রেম করছেন) ইউলিয়া ভান্টুরকেও দেখা যায়। তিনি কেকের টেবিলের কাছে দাঁড়িয়েছিলেন, ঠিক সালমানের পিছনে। তাঁদের এই পারিবারিক মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech