বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বাংলাদেশে মুক্তি পাচ্ছে না হৃতিক-দীপিকার ‘ফাইটার’

বাংলাদেশে মুক্তি পাচ্ছে না হৃতিক-দীপিকার ‘ফাইটার’

বিনোদন ডেস্ক :
ভারতের সঙ্গে বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা ছিলো হৃতিক রোশন-দীপিকা পাড়ুকোনের ছবি ‘ফাইটার’। এজন্য সব প্রস্তুতিও ছিলো। কিন্তু হঠাৎ জানা গেল সিনেমাটি বাংলাদেশে মুক্তি পাচ্ছে না। মুক্তির না পাওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সিনেমাটি আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও পরিচালক অনন্য মামুন।

সম্মিলিত চলচ্চিত্র পরিষদের আহ্বায়ক খোরশেদ আলম খসরু গণমাধ্যমেকে জানান, আজ বৃহস্পতিবার বিকালে সেন্সর বোর্ডে ‘ফাইটার’ ছবি দেখার সিডিউল রয়েছে। আজ সন্ধ্যায় সেন্সর পেলে ছবিটি শুধু ৩০ জানুয়ারি পর্যন্ত সিনেমা হলে চলতে পারে। কিন্তু ভাষার মাসে এই সিনেমা চলবে না।

সম্মিলিত চলচ্চিত্র পরিষদের একটি চিঠিতে বলা হয়, আবেদনের প্রেক্ষিতে ভারতীয় হিন্দি ছবি ‘ফাইটার’ আমদানি করে আগামী ১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত (ভাষার মাসে) প্রদর্শন না করে তার পূর্বে কিংবা পরে মুক্তিদানের অঙ্গিকার করে একটি অঙ্গিকারনামা আমাদের সম্মিলিত চলচ্চিত্র পরিষদ অনুকূলে জমা দেয়ার বিশেষ অনুরোধ করছি।

ভাষার মাসে হিন্দি ছবি মুক্তি না দিতে এতে অনন্য মামুনের সহযোগিতাও চাওয়া হয় ওই চিঠিতে। এই চিঠির প্রেক্ষিতে গণমাধ্যমকে অনন্য মামুন জানান, বাংলাদেশে ‘ফাইটার’ আমরা রিলিজ করবো না। কারণ ইন্ডিয়ান প্রযোজক ৬ দিনের জন্য সিনেমা রিলিজ করবে না।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech