বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বাংলাদেশে ‘ফাইটার’ মুক্তি পায়নি

বাংলাদেশে ‘ফাইটার’ মুক্তি পায়নি

বিনোদন ডেস্ক :
কথা ছিল ভারত ও বিশ্বের অন্যান্য দেশের পাশাপাশি বাংলাদেশেও বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) মুক্তি পাবে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন অভিনীত হিন্দি সিনেমা ‘ফাইটার’। নিয়ম অনুযায়ী তথ্য মন্ত্রণালয়ের অনুমোদনও মিলেছিল।

তবে এক সপ্তাহ পরই ফেব্রুয়ারি তথা ভাষার মাস। তাই এই মাসে কোনও হিন্দি সিনেমা প্রদর্শনে সম্মতি দিচ্ছে না চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলোর জোট সম্মিলিত চলচ্চিত্র পরিষদ।  সে কারণে ‘ফাইটার’-এর মুক্তি বাতিল করেছে সিনেমাটির আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

হিন্দি সিনেমা দেশে মুক্তি দিতে গেলে সম্মিলিত চলচ্চিত্র পরিষদের অনুমতি লাগে। সেটার জন্যই আবেদন করেন মামুন। কিন্তু সংগঠনের এই জোট শর্ত দেয়, ফেব্রুয়ারির আগে কিংবা পরে সিনেমাটি মুক্তি দেওয়া যাবে।

এ বিষয়ে সম্মিলিত চলচ্চিত্র পরিষদের আহ্বায়ক খোরশেদ আলম খসরু বলেছেন, “গতকাল (২৪ জানুয়ারি) এফডিসিতে পরিষদের চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮ সংগঠনের নেতাদের সভা অনুষ্ঠিত হয়। সভায় আমরা জানুয়ারি মাসে হিন্দি ছবির মুক্তির ব্যাপারে সম্মতি দিতে একমত হয়েছি। তবে ভাষার মাসে হিন্দি ছবির প্রদর্শনী যাতে না হয়, সে ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই শর্ত মেনে ‘ফাইটার’ ছবির আমদানিকারক অনাপত্তিপত্র চাইলে দেওয়া হবে।”

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech