বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বিয়েতে নেচেই শাহরুখের আয় ২০০ কোটি

বিয়েতে নেচেই শাহরুখের আয় ২০০ কোটি

বিনোদন ডেস্ক :
মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও তাঁর হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছিলেন ভারত ও বিশ্বের নামী ব্যক্তিত্বরা। গুজরাটের জামনগরে বসেছিল চাঁদের হাট।

আম্বানির ছেলের বিয়েতে নাচতে দেখা গেছে পুরো বলিউডকে। আমির, সালমান ও শাহরুখ ছাড়াও প্রথম সারির সব তারকাকেই পারফর্ম করতে দেখা গেছে। তারা কি তবে ফ্রিতেই পারফর্ম করলেন? নাকি তার জন্য নিয়েছেন পারিশ্রমিক, এমন প্রশ্ন অনেকের।

কলকাতার গণমাধ্যম আনন্দবাজার অনলাইন এক প্রতিবেদনে দাবি করছে, অনন্ত-রাধিকার বিয়ের আগের এই উদ্‌যাপনেও নাচের তালে কোমর দোলাতে শাহরুখ নাকি পারিশ্রমিক নিয়েছেন ২ থেকে ৩ কোটি টাকা। সূত্রের বরাতে গণমাধ্যমটি আরও জানিয়েছে, এই অনুষ্ঠানে পারফর্ম করে আলিয়া নাকি পেয়েছেন প্রায় ১.৫ কোটি টাকা।

প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে, অভিজাত বিয়ের অনুষ্ঠানে তারকারা পারফর্মেন্স করেই থাকেন। এর আগে শিল্পপতি লক্ষ্মী মিত্তলের মেয়ের বিয়েতে নেচেছিলেন শাহরুখ। সেখানে প্রায় ৪ কোটি টাকা পেয়েছিলেন তিনি। ২০০৪-২০১২ পর্যন্ত প্রায় ২৫০টি এমন নামী ব্যক্তিত্বদের বিয়ের অনুষ্ঠানে নাচ করে শাহরুখ নাকি ২০০ কোটি রোজগার করেছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech