বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কবে দেশে ফিরছেন ক্রিকেটাররা?

কবে দেশে ফিরছেন ক্রিকেটাররা?

স্পোর্টস ডেস্ক :
হতাশা, আক্ষেপ মোড়ানো ম্যাচে হার মেনে নিতে হলো নাজমুল হোসেন শান্তর দলকে। দৃষ্টিসীমায় থাকা সেমিফাইনাল থেকে চোখ সরিয়ে সুপার এইট থেকে বিদায় নিতে হলো বাংলাদেশকে। স্বাভাবিকভাবেই এমন হার মেনে নিতে পারছেন না ভক্তরা। ব্যর্থতায় মোড়ানো সুপার এইট শেষে দেশে ফিরছেন ক্রিকেটাররা।

এবারের বিশ্বকাপের বাংলাদেশের লক্ষ্য ছিল গ্রুপপর্ব খেলা। সুপার এইটে জয় পেলে সেটা হবে বোনাস। ভারত ম্যাচের আগে এমনটিই জানিয়েছিলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। এতেই বোঝা যায় দৃঢ়ভাবে সেমিতে খেলার পরিকল্পনা কখনও ছিল না শান্তদের। হয়েছেও তাই, সুযোগ পেয়েও প্রথমবারের মতো সেমিতে উঠতে পারল না বাংলাদেশ। সেই সুযোগ হারানোর পাশাপাশি হার দিয়ে বিশ্বকাপ অভিযান শেষ করল সাকিবরা।

বিশ্বকাপ অভিযান শেষে দেশে ফিরছেন ক্রিকেটাররা। এখনও আনুষ্ঠানিকভাবে বিসিবি থেকে কিছু জানানো না হলেও, ধারণা করা হচ্ছে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ খেলার পরদিনই দেশের উদ্দেশে যাত্রা করবেন ক্রিকেটাররা। সে হিসেবে বৃহস্পতিবার দেশে আসার কথা রয়েছে শান্তদের। তবে, সব ক্রিকেটার ফিরবেন কি না তা বলা কঠিন। ছুটি কাটাতে থেকে যেতে পারেন ক্রিকেটারদের পাশাপাশি কোচিং স্টাফদের একাংশ। কারণ আপাতত তেমন কোনো ব্যস্ততা নেই বাংলাদেশ দলের।

আগামী জুলাইতে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। যেটি শুরু হবে ২৫ জুলাই। অবশ্য এবার নিরপেক্ষ ভেন্যু হিসেবে ভারতকে বেছে নিয়েছে আফগানরা। সেই সিরিজে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলবে শান্তরা। সবমিলিয়ে বেশ লম্বা ছুটি পাচ্ছেন ক্রিকেটাররা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech