বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ভারত-ইংল্যান্ড ম্যাচ নিয়ে আবারও দুঃসংবাদ

ভারত-ইংল্যান্ড ম্যাচ নিয়ে আবারও দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক :
দফায় দফায় বৃষ্টিতে ম্যাচ গড়াতেই অপেক্ষা বাড়ে। অবশেষে বাংলাদেশ সময় পৌনে ১০টায় শুরু হয় ভারত ও ইংল্যান্ডের লড়াই। টস হেরে ব্যাটিংয়ে নামে ভারত। কিন্তু ভারতের ইনিংসের ৮ ওভারে আবারও বৃষ্টি নেমেছে গায়ানায়। বৃষ্টির কারণে আপাতত ম্যাচটি বন্ধ আছে।

এর আগে ব্যাট করতে নেমেই প্রথমে বিরাট কোহলিকে হারায় ভারত। এরপর হতাশ করে ফেরেন ওয়ানডাউনে নামা রিশাভ পন্থ। দুই গুরুত্বপূর্ণ টপঅর্ডারকে হারিয়ে গায়ানায় খানিকটা চাপে রোহিত শর্মার দল। ৮ ওভারে দলীয় রান ৬৫ ছাড়িয়েছে ভারতের।

ফাইনালে চোখ রেখে ইংলিশদের বিপক্ষে ব্যাটিংয়ে ভারত

জিতলেই বিশ্বকাপের ফাইনাল। হারলে বিদায়ের টিকিট। এমন সমীকরণের ম্যাচে মুখোমুখি ক্রিকেটের দুই শক্তিশালী দল ইংল্যান্ড এবং ভারত। টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মাঠে নেমেছে দুদল। গায়ানায় ম্যাচটিতে ফাইনালে চোখ রেখে ইংলিশদের বিপক্ষে টস হেরে আগে ব্যাটিংয়ে ভারত।

ম্যাচটি শুরুর আগেই চোখ রাঙাচ্ছে বৃষ্টি। বাংলাদেশ সময় সাড়ে ৮টায় খেলা শুরুর কথা থাকলেও বৃষ্টির কারণে সেটি দফায় দফায় পিছিয়ে যায়। অবশেষে শুরু হলেও ফের বন্ধ বৃষ্টিতে।

টেস্ট, ওয়ানডে কিংবা টি-টোয়েন্টি—নিঃসন্দেহে বিশ্বের অন্যতম সফল দল ভারত। প্রতি বিশ্বকাপেও ফেভারিটের তালিকায় ভারতের নামটি অবধারিত। কিন্তু সেই ভারতই কি না শিরোপা জেতে না দীর্ঘ ১১ বছর!

বছরের পর বছর টুর্নামেন্ট খেলে দাপটের সাথে। সেমিফাইনাল-ফাইনালও খেলে। কিন্তু জেতা হয় না আইসিসির শিরোপা। সেই ভারতই উঠেছে আরেকটি বিশ্বকাপের সেমিফাইনালে। এবারের মঞ্চটা টি-টোয়েন্টির। যেখানে প্রতিপক্ষ ইংল্যান্ড। যারাও ক্রিকেট বিশ্বের অন্যতম শক্তিশালী দল। বলা চলে, লড়াইটা হবে শেয়ানে-শেয়ানে।

এবারের বিশ্বকাপে এখনও পর্যন্ত সাত ম্যাচের ছয়টিতে জিতে বিশ্বকাপের সেমিফাইনালে উঠেছে ভারত। একটি বৃষ্টিতে পণ্ড। পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি ছাড়া জয়ের জন্য সেভাবে তাদের বেগ পেতে হয়নি কোনো ম্যাচে। ইংল্যান্ডের অবস্থা ছিল উল্টো। একটা পর্যায়ে ছিটকে পড়ার অবস্থায় ছিল তারা। ভাগ্য অনেকটা ঝুলছিল সুতোয়। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে সবার আগে সেমিফাইনাল নিশ্চিত করেছে ইংলিশরা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech